13.7 C
New York
শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

গফরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধার আক্ষেপ মৃত্যুর সন্নিকটে

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

ময়মনসিংহ গফরগাঁও উপজেলা পাগলা থানা মশাখালী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ভীষণ অসুস্থতার মধ্যে দিয়ে নিজের আক্ষেপের কথা দুঃখ ভরা কষ্ট মন নিয়ে বলে গেছেন গফরগাঁও পৌরসভার সাবেক মেয়র এড.কাইসার আহমেদের কাছে।

বিজ্ঞাপন

উনার ফেইসবুক ওয়াল থেকে কথপোকথন হুবহু তুলে ধরা হলোঃ
ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রীকে ভারতীয় মুক্তিযোদ্ধা তালিকা নং- ১০৫৩১ বীর মুক্তিযোদ্ধা গফরগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার ও ৭নং মশাখালী ইউনিয়ন পরিষদের দুই/দুইবার নির্বাচিত চেয়ারম্যান জবান সেলিম আহমেদ গুরুতর অসুস্থ অবস্হায় ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস এন্ড ইউরোলজী হাসপাতালে ভর্তি আছেন।উনার জন্য সকলেই দোয়া করবেন।

আজকে উনাকে দেখার জন্য হাসপাতালে যেয়ে দেখালাম যে, মুক্তিযোদ্ধা গনের জন্য নির্দিষ্ট কেবিনের ব্যবস্থা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী প্রিয় নেএী শেখ হাসিনা খুবই ভালই লাগল শুধু তাই নয় উনার চিকিৎসা হচ্ছে সম্পূর্ণ সরকারি খরচে। কিন্তু হতাশার সাথে বলতে বাধ্য হচ্ছি যে,হাসপাতালের পরিবেশ মারাত্মক অপরিষ্কার। যাই হউক রোগী মৃদু স্বরে বলতে ছিলেন বিদায় বেলায় তার কিছু না বলা কথা বিগত ইউঃ পিঃ নির্বাচনে উনি বার বার মশাখালীর জনগন দ্বারা নির্বাচিত ও মুক্তিযোদ্ধা কমান্ডার হওয়া সত্বেও কেন স্বাধীন দেশের মাটিতে নৌকা নিয়া নির্বাচনে অংশ নিতে পারলেন না এবং কিভাবে Non Bangali ও রাজাকার পরিবারের সদস্যরা নৌকা প্রতিক পেল?

বিজ্ঞাপন

এ জন্য কি তোমার( আমার) মরহুম মামা শহীদ মাসুদুজ্জামান যার ভারতীয় তালিকা নং- ১০৫৩৬ ও আমরা দেশটি স্বাধীন করে ছিলাম? তোমার ( আমার) মাধ্যমে মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্রী মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন।আল্লাহ পাক উনাকে দ্রুত সুস্হতা দান করুন আমিন।

আরো পড়ুন: ইউপি চেয়ারম্যান ও সচিব বিরুদ্ধে দূর্নীতি অনিয়মের অভিযোগ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x