13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ সবুজের লাশ উদ্ধার,গ্রেফতার-২ ।

বিজ্ঞাপন

শিবলী সাদিক খান,ব্যুরো চীফ ময়মনসিংহ ।। ময়মনসিংহের গফরগাঁওয়ের আদম ব্যাপারী ও তার লোক জনের হামলায় এক প্রবাসীর পরিবারসহ ৩ জন আহত হয়েছে । গুরুতর আহত মালয়েশিয়া প্রবাসী সবুজ মিয়া (২৫) জীবন বাঁচাতে ব্রহ্মপুত্র নদীতে ঝাঁপ দেয় । এর পর থেকে আজ বুধবার সন্ধ্যা র্পযন্ত সবুজ মিয়া নিখোঁজ ছিল অবশেষে সবুজের লাশ বটতলা এলাকায় নদীতে পাওয়া যায়। ঘটনাটি ঘটে গতকাল মঙ্গলবার বিকেলে গফরগাঁও ইউনিয়নের তেতুলিয়া মোড়ল বাড়ি এলাকায় ।এ ঘটনায় সবুজের পিতা শহিদ মিয়া বাদী হয়ে আদম ব্যাপারী আলী নেওয়াজ,পাচঁবাগ ইউনিয়ন পরিষদের সদস্য জিতু মিয়া, জহির,জয়নাল,সেলিম,মাজেদুল নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৭/৮জনকে আসামী করে রাতেই গফরগাঁও থানায় মামলা দায়ের করেন । পুলিশ আদম ব্যাপারী আলী নেওয়াজকে গত মঙ্গলবার দুপুরে ও স্বপন মিয়াকে রাতে আটক করে ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরণ করে ।
মামলা সূত্রে জানা যায়, উপজেলার পাঁচবাগ ইউনিয়নের যাওয়াজাইল গ্রামের শহিদ মিয়া তার দুই ছেলে পারভেজ (১৮) ,রাসেল(২৪) ও তার শ্যালক সাইফুল কে বিদেশ পাঠাতে একই গ্রামের আদম ব্যাপারী আলী নেওয়াজেকে গত তিন বছর পুর্বে ১০ লাখ ৫০হাজার টাকা দেয় । কিন্তুু আদম ব্যাপারী আলী নেওয়াজ গত তিন বছরেও তাদেরকে বিদেশ না পাঠিয়ে আত্মগোপন করে । গত মঙ্গলবার দুপুরে গফরগাঁও সাব-রেজিষ্টি অফিসে জমি বিক্রির সংবাদ পেয়ে শহিদ ও তার ছেলেরা আদম ব্যাবপারী আলী নেওয়াজের কাছে টাকা ফেরত চায়। বাড়িতে গিযে টাকা দিবে বলে আলী নেওয়াজ কৌশলে সাব-রেজিস্ট্রি অফিস ত্যাগ করে। শহিদ ও তার মালয়েশিয়া প্রবাসী ছেলে সবুজসহ তিন ছেলে এবং পরিবারের লোকজন বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে তেতুলিয়া এলাকায় পৌছা মাত্র অটোরিক্রসার গতি রোধ করে আদম ব্যাপারী ও তার লোকজন দা,লাঠি নিয়ে হামলা চালায় ।
এ সময় শহিদ মিয়ার ছেলে সবুজ(২৪) দায়ের কোপে মারাত্মক জখম নিয়ে জীবন বাচাঁতে ব্রহ্মপুত্র নদীতে ঝাঁপ দেয় বলে অভিযোগ করেন তার বাবা। এঘটনার পর থেকে সবুজ নিখোঁজ রয়েছে । নিখোঁজ সবুজকে উদ্ধারে ময়মনসিংহ ফায়ার র্সাভিসের ডুবুরী দলের সদস্য আনোয়ার হোসেন,ফকরুল ইসলাম ও স্থানীয় লোকজন অভিযোগের ভিত্তিতে খোঁজা খোঁজি শুরু করে বুধবার সন্ধ্যায় সবুজের লাশের সন্ধান পায় বকুলতলায় ব্রহ্মপুত্র নদে। তার পরিবার সূত্রে জানা যায়,সবুজ আগামী মাসে তার ছুটি শেষে কর্মস্থল মালয়েশিয়া ফিরে যাওয়ার কথা ছিল।
গফরগাঁও থানার ওসি একে এম মাহবুবুল আলম বলেন,এঘটনায় আদম ব্যাপারী আলী নেওয়াজ ও স্বপনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে । বাকী আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x