গফরগাঁও উপজেলায় ব্রহ্মপুত্র নদে অজ্ঞাত পুুরুষ(৫৫) লাশ উদ্ধার 

গফরগাঁও প্রতিবেদক।।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন খুরশিদ মহল ব্রীজ এলাকার ব্রহ্মপুত্র নদের পানিতে আজ বৃহস্পতিবার সকালে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ ভাসতে দেখে এলাকাবাসী।

খবর পেয়ে গফরগাঁও র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম ও পাগলা থানা অফিসার ইনর্চাজ (ওসি) ঘটনাস্থল পরির্দশন করে। পরে পাগলা থানা পুলিশ দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের খুরশিদ মহল ব্রীজ এলাকার ব্রহ্মপুত্র নদের পানিতে অজ্ঞাত ব্যক্তির লাশ ভাসতে দেখে এলাকাবাসী।

খবর পেয়ে গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম ও পাগলা থানা অফিসার ইনর্চাজ (ওসি) ঘটনাস্থল পরির্দশন করে। দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

পাগলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান আকন্দ বলেন, অঞ্জাত এক ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোটের ভিত্তিতে আইনগত ব্যাবস্থা নেওযা হবে।

গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রায়হানুল ইসলাম বলেন, অজ্ঞাত ঐ ব্যাক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে প্রাথমিকভাবে তা ধারণা করা যায়নি।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here