13.7 C
New York
বৃহস্পতিবার, জুন ১৭, ২০২১

গলাচিপায় উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা আর নেই

বিজ্ঞাপন

পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামী লীগ নেতা, বিশিষ্ট আইনজ্ঞ ঢাকা জজ কোর্ট এ্যাডভোকেট আক্তারুজ্জামানের সহধর্মীনি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা এবং এ্যাডভোকেট ফকরুল ইসলাম মুকুলের মাতা মোসা. রেনু আক্তার মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ মে) সকাল ৭টা ৪৯ মিনিটের দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তাঁর প্রথম জানাজার নামাজ ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।

আগামীকাল শুক্রবার তাঁর দ্বিতীয় জানাজার নামাজ পৌর শহরের জৈনপুরী খানকা ঈদগাহ মাঠে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। তাঁর তৃতীয় জানাজার নামাজ ডাকুয়া ইউনিয়নের আটখালীতে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

পারিবারিক সূত্রে জানা যায় তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৬৫ বছর। তার তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে ১১৩ পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা (সাজু), উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সাহিন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে, পৌর মেয়র আহসানুল হক তুহিন, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয় সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্টজনেরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

বিজ্ঞাপন

তাঁরা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন।

বাউবির নতুন ট্রেজারার অধ্যাপক মোস্তফা আজাদ কামাল

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x
error: Content is protected !!