13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

গলাচিপায় প্রতিপক্ষের হামলায় আহত ৫ হাসপাতালে কাঁতরাচ্ছে

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

পটুয়াখালীর গলাচিপায় প্রতিপক্ষের হামলায় ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদেরকে এলাকাবাসী উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বিজ্ঞাপন

আহতরা হলেন মো. অপু কাজি, মহাসিন হাওলাদার, আল-আমিন কাজি, সালমা বেগম ও খোকন মৃধা। ঘটনাটি ঘটেছে উপজেলার পানপট্টি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গ্রামর্দ্দন গ্রামে।

ঘটনাসূত্রে ও আহত অপু কাজি জানান, পূর্ব শত্রæতার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা আমাদের বাড়িতে ঢুকে দোকান ও ঘর ভাংচুর করে। আমরা বাধা দিলে আমাদেরকেও মারধর করে। পরে আমাদের ডাক চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধারকারীরা পালিয়ে যায়।

বিজ্ঞাপন

এ বিষয় নিয়ে আহত সালমা বেগম বলেন, রাব্বি, রুবেল, ইমরান, হাফিজুর, সাগর ও লিমনসহ আরো অনেকে আমার ঘরের ভিতর ঢুকে আমাকে মারধর করে এবং আমার কাপড় চোপড় ছিড়ে ফেলে।

এ ব্যাপারে আহত মহাসিন হাওলাদার বলেন, গত মঙ্গলবার রাতে আমার দোকানের সামনে প্রতিপক্ষরা নেশাদ্রব্য সেবনে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে আমাদেরকে মারধর করেছে। এ বিষয়ে রাব্বি ও রুবেলের মুঠোফোনে কথা বলতে চাইলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

বিজ্ঞাপন

এ বিষয়ে পানপট্টি ইউপি সদস্য মঞ্জু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার লিনজা বলেন, আমার চিকিৎসাধীনে ৫ জন আহত রোগী ভর্তি হয়েছে। তাদের মধ্যে অপু কাজির মাথায় সেলাই আছে।

আল-আমিনের হাত ভেঙ্গে গেছে। এ বিষয়ে পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কুদ্দুস মেলকার বলেন, বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে একাধিকবার বসা হয়েছে। প্রতিপক্ষদের মানানো যাচ্ছে না।

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন||ঃ এমপি অসীম কুমার উকিলের রোগ মুক্তি কামনায় কেন্দুয়া উপজেলা আ.লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x