গাজীপুরে ধর্ষক প্রধান শিক্ষক শশুর বাড়ী থেকে গ্রেফতার

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

0
1

গাজীপুর সদর উপজেলায় একটি স্কুলের প্রধান শিক্ষক কতৃক সহকারী শিক্ষিকা কে জোর পূর্বক ধর্ষণ ও তার ভিডিও ধারণ করা মামলার আসামি সাদেকুল ইসলাম সেলিম (৪০)কে গ্রেফতার করেছে জয়দেবপুর থানা পুলিশ। সেলিম উপজেলা ভাওয়াল মির্জাপুরে সৃজনশীল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক।

মঙ্গলবার (২৬ অক্টোবর) ভোর রাতে টাঙ্গাইলের মির্জাপুর থানার ওয়ার্শী ইউনিয়ন ফাইভ এলাকায় তার শশুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, সহকারী শিক্ষিকা কে জোর পূর্বক ধর্ষনের আসামী প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম সেলিমকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে আসামীকে গাজীপুর জেলা আদালতে পাঠানো হয় এবং পরে আদালত তাঁকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

উল্লেখ্য, গত ২৭ জুন বেলা ৩টায় স্কুলের এসাইনমেন্ট জমা নেওয়ার কথা বলে ওই শিক্ষিকাকে জোর পূর্বক ধর্ষন ও গোপনে তার ভিডিও ধারণ করে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে প্রতিষ্ঠানটির পরিচালক ও প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম সেলিম।

এর পর ওই শিক্ষিকা চলতি মাসের ১অক্টোবর বাদী হয়ে জয়দেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুনঃ ইসলামপুরের গোয়ালের চর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পরিবর্তনে দাবিতে জন সমাবেশ

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!