13.7 C
New York
Saturday, July 31, 2021

গাজীপুরে সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলা

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

গাজীপুরে বুধবার রাতে গাজীপুর সদর প্রেসক্লাবের সভাপতি,এশিয়ান টেলিভিশন গাজীপুর জেলা প্রতিনিধি সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের উপর হামলা জয়দেবপুর থানায় মামলা হয়েছে।

বিজ্ঞাপন

হামলায় এশিয়ান টিভির গাজীপুর জেলা প্রতিনিধি আবু বক্কর সিদ্দিক গুরুতর আহত হয়। আহত সাংবাদিকের স্ত্রী মোসাঃ রুনা সিদ্দিক বাদি হয়ে জয়দেবপুর থানায় লিখিত এজাহার দায়ের করেন। রাতেই এজাহারটি আমলে নিয়ে নিয়মিত মামলায় রজু হয়। মামলা নাম্বার – ২১তারিখ ২১-০১-২০২১ খ্রিঃ।

দৈনিক দুর্জয় বাংলার প্রতিনিধিকে জানান, বুধবার রাতে তাহার ব্যবহৃত জিপগাড়ি চালিয়ে হোতাপাড়া হইতে বিমান গেইট কাটা দিয়ে নিজ বাড়ীতে ফিরছিলেন সাংবাদিক আবু বক্কর সিদ্দিক। হঠাৎ করে রাস্তার মাঝে পথ রোধ করে হামলাকারী ১. মোঃ আমিনুল ইসলাম (৩৫), পিতা- অজ্ঞাত, সাং মনিপুর, ২. মোঃ এমদাদ মেম্বার (৪৩),পিতা- নাজির উদ্দিন শেখ,সাং- নয়াপাড়া, ৩.মজিবর (৪৫), পিতা- অজ্ঞাত,সাং নয়াপাড়া ভাড়াবাসা সর্বথানা জয়দেবপুর আরও সহোযোগি ২/৩ জন অজ্ঞাতনামা সন্ত্রাসীরা গাড়ি থেকে নামিয়ে জানতে চায় তুই কোন হাত দিয়ে লিখিস। সেই হাত কেটে ফেলবো বলে এলোপাথারী ভাবে লোহার রড হকিস্টিক দিয়ে আঘাত করতে থাকে।

বিজ্ঞাপন

একপর্যায়ে মৃত্যু নিশ্চিত জেনে রাস্তার মাঝখানে ফেলে পকেটে থাকা নগত ২ লক্ষ টাকা,এইচ.পি লেপটপ ৩৫ হাজার টাকার মূল্য এবং২৫ হাজার টাকার মূল্য সনি ক্যামেরা নিয়ে দ্রুত সটকে পড়ে সন্ত্রাসীরা। সাংবাদিকদের কাছে এক সাক্ষাৎকারে আবু বক্কর সিদ্দিক বলেন, একটি সমিতির গ্রাহকদের সাথে লেনদেন প্রতারণার নিউজ প্রকাশ করায় এবং বিভিন্ন সময় মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে এ ঘটনা ঘটাতে পারে।

সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিভিন্ন সংগঠন মানববন্ধন সহ প্রতিবাদ করে এবং সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

বিজ্ঞাপন

মারাত্মক আহত অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল হাসপাতালে জরুরী বিভাগে ভর্তি করেন। এ ব্যাপারে সাংবাদিক আবু বক্কর সিদ্দিকের স্ত্রী রুনা সিদ্দিকি বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলার অভিযোগ দায়ের করেন।

জয়দেবপুর থানার এসআই মোঃ খালেকুজ্জামান বলেন,আসামিদের ধরতে অভিযান চালিয়ে যাচ্ছি।
জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন-আল- রশিদ জানান, ঘটনার পরপরই মামলা রুজু করা হয়েছে আমরা দ্রুত আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

আরও পড়ুনঃ ত্রিশাল পৌরসভায় নৌকার জয় পেতে ঐক্যবদ্ধের ডাক

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x