13.7 C
New York
Saturday, July 31, 2021

গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার উদ্যোগে মেয়র আনিছুর রহমানকে সংবর্ধনা

রাকিবুল হাসান আহাদ, বিশেষ প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

গাজীপুর জেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক, শ্রীপুর পৌরসভায় টানা চতুর্থবার মেয়র নির্বাচিত হওয়ায় আলহাজ্ব আনিছুর রহমানকে গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থা’র পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

৪ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দুপুরে গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি সাংবাদিক নেতা আবু জাফর সূর্য

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক কল্যান সংস্থা’র প্রতিষ্ঠাতা ও দৈনিক যুগান্তর শ্রীপুর প্রতিনিধি সাংবাদিক আব্দুল মালেক। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ আর এম আল- মামুন মাওনা হাইওয়ে থানা গাজীপুর রিজিয়ন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে গাজীপুর সাংবাদিক কল্যান সংস্থা সম্পাদক মাহমুদুল হাসান এর সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মাহফুজুর রহমান ইকবাল এর সভাপতিত্বে বক্তব্যে রাখেন, শ্রীপুর পৌর আ,লীগের সাধারন সম্পাদক নূূূূরে আলম মোল্লা,৭নং ওয়ার্ড কমিশনার হাবিবুল্লাহ, সাংবাদিক কবির সরকার, মোশারফ হোসাইন প্রধান,নজরুল ইসলাম, আরিফ প্রধান,হিমু সরকার, বাবুল,রাকিবুল হাসান আহাদ,রমজান আলী রুবেল,আতিক হাসান,বকুল, আব্দুল্লাহ, মোঃ শাহাদত হোসাইন সহ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র আলহাজ্ব আনিছুর রহমান ও অতিথিদের গাজীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

বিজ্ঞাপন

এ সময় উপস্থিত ছিলেন শ্রীপুর ও গাজীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আরো পড়ুন: ইউপি চেয়ারম্যান ও সচিব বিরুদ্ধে দূর্নীতি অনিয়মের অভিযোগ

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x