1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. rtipu71@gmail.com : razib :
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা! - durjoy bangla | দুর্জয় বাংলা
রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফুলবাড়িয়ায় কালভার্ট তৈরিতে রডে বদলে বাঁশ তদন্তে সত্যতা পেলেন ইউএনও  ইসলামপুরে বাসের ধাক্কায় ১জন মোটর সাইকেল চালক নিহত ও ১জন আহত। সিরাজদিখান থানায় অভিযোগের পর হতে নিখোঁজ অভিযোগকারী শিক্ষার্থীদের বাসায় পরীক্ষা নিয়ে নজির স্থাপন করল এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে পরিবহন চাঁদাবাজি বন্ধে সড়ক অবরোধ প্রকাশিত সংবাদের প্রতিবাদ দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নূরে আলম সিদ্দিকি এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন মাদক ব্যবসায়ীদের কঠোর হুশিয়ারি করলেন ইউপি চেয়ারম্যান আনোয়ার বেপারী অতিরিক্ত আইজিপি’র পক্ষ থেকে টঙ্গীবাড়ী থানা পুলিশ সদস্যদের স্ক্যাবো ৬ প্রদান। ঝিনাইগাতীতে বিধবা ও ভিজিডি কার্ড দেওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ, ছয় মাসের অন্তঃসত্ত্বা এক নারী




গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা!

দুর্জয় বাংলা ডেস্কঃ
  • বৃহস্পতিবার, ২ জানুয়ারি ২০২০, ৩:৪৫ অপরাহ্ণ
  • ৪০১ বার পঠিত
গেন্ডারিয়া ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী তিশা!

কাজী ফয়েজ আহমেদ:

নুসরাত ইমরোজ তিশা কমিশনার নির্বাচন করছেন? তিশা ভক্তদের মনে এমনই প্রশ্ন। তাদের প্রিয় নেত্রী কি তবে এখন থেকে (কমিশনার!) তিশা? এমনই নির্বাচনী পোস্টারে সাজানো হয়েছে নাটকের সেট। আর তা দেখে চমকে উঠছেন ভক্তদের অনেকেই। হ্যা বাংলা নাটকের জনপ্রিয় অভিনেত্রী তিশা নির্বাচন করছেন। তবে সেটি বাস্তবে নয়;রূপালী পর্দায়। নির্বাচন করছেন স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকের চরিত্রে। নির্মাতা রাইসুল ইসলাম তমালের পরিচালিত ‘আদা সমুদ্দুর ‘নাটকে এমনই চরিত্রে দেখা যাবে জনপ্রিয় এই অভিনেত্রীকে।



তিনি ৪৬নং ওয়ার্ড গেন্ডারিয়ার অলিতেগলিতে ঘুরে ভোট চাইছেন, নির্বাচনী প্রচারণা করছেন, এলাকার মানুষের সেবা করার সুযোগ চাইছেন এমন সব দৃশ্যের নির্বাচনী আমেজ সৃষ্টি করে সাজানো হয়েছে ‘আদা সমুদ্দুর ‘নাটকের সেট।সেই আমেজ বজায় রেখেছেন নাটকের প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশ এন্টারটেইনমেন্টও।তার এমনই নির্বাচনী আমেজের পোস্টার দিয়েই প্রচার করছেন নাটকটি।ইতিমধ্যেই এমন প্রচারণা দর্শকদের মনে নাটকটির সম্পর্কে আগ্রহের সৃষ্টি করেছে। নাটকে তিশার চরিত্রটির নাম নওশিন জাহান হেনা। তিনি এ নামেই ঘুড়ি মার্কা নিয়ে নির্বাচন করছেন। তার প্রতিদ্বন্দ্বীর নাম মাহমুদুল ইসলাম মিঠু। তিনি নির্বাচন করছেন খন্দকার রফিকুল ইসলাম নামে হাতি মার্কা প্রতিকে।



নির্মাতা রাইসুল ইসলাম তমাল বলেন-সম্প্রতি পুরান ঢাকার ফরাশ গঞ্জে নাটকটি দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে এবং খুব শিগগিরই একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে। ‘আদা সমুদ্দুর ‘ নাটকের প্রযোজক ফয়সাল আজাদ বলেন -এটি স্বদেশ এন্টারটেইনমেন্টের সপ্তম একক নাটক প্রযোজনা। নাটকের গল্পটি খুবই চমৎকার। দর্শক নাটকটি উপভোগ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। স্বদেশ এন্টারটেইনমেন্টের এই সিইও আরও বলেন- পরবর্তীতে এমন আরও ভালো নাটক নির্মানের লক্ষ্যে তার প্রযোজনা প্রতিষ্ঠান স্বদেশ এন্টারটেইনমেন্ট কাজ করে যাচ্ছে।



এছাড়াও তিনি গুনগত মানের নাটক ও সিনেমা নির্মানের পরিকল্পনা ও ইচ্ছার কথা ব্যক্ত করে বলেন-স্বদেশ এন্টারটেইমেন্ট বাংলাদেশের নাটক ও সিনেমার বাজার তৈরির লক্ষ্যে অস্ট্রেলিয়াতে ওয়েব সিরিজ ও সিনেমাটিক ড্রামা তৈরির পরিকল্পনাও আছে। তিনি নতুন ও মেধাবীদের সৃজনশীলতাকে সুযোগ করে দেয়ার পরিকল্পনার কথাও জানান। স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ম্যানেজার ও নাটকের সহ পরিচালক কাজ নাসির উদ্দিন বলেন -বাংলাদেশের নাটকের মান সবসময়ই ভালো। ভালো নাটকের নির্মানে সহযোগিতা করতে স্বদেশ এন্টারটেইনমেন্ট সর্বদা প্রস্তুত।



আমরা সবসময়ই পাশে থাকবো। রাইসুল ইসলাম তমালের পরিচালনা ও দয়াল সাহার রচনায় নির্মিত নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- নুসরাত ইমরোজ তিশা;মুশফিক ফারহান;মাহমুদুল ইসলাম মিঠু ;দাউদ নূর;নিকোল কুমার মণ্ডল;আনোয়ার হোসেন;শিখা মৌ;তাবাসসুম মিথিলাসহ আরও অনেকে। নাটকটির সহ পরিচালনা করেছেন-কাজী নাসির উদ্দিন; আসাদুজ্জামান সবুজ, আরিফ হোসেন ও তৌহিদ চৌধুরী নীল।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ







©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা

কারিগরি সহযোগিতায় দুর্জয় বাংলা