13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

গোবিন্দগঞ্জবাসী নৌকার প্রার্থী হিসেবে ফেরদৌস ইসলাম রাজুকে 

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টারঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে ফেরদৌস ইসলাম রাজুকে চাইছেন গোবিন্দগঞ্জবাসী।

বিজ্ঞাপন

আশির দশকে রাজপথ কাঁপানো নেতা ফেরদৌস আলম রাজু স্কুল জীবন থেকেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ১৯৮২ সালে ছাত্রলীগের রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত করেন । ৭৫ এর পরবর্তী গোবিন্দগঞ্জ উপজেলা ছাত্র রাজনীতিতে বীজ বপন করেছিলেন হাতে গোনা যে কয়জন নেতা উনি তার অন্যতম ।

গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সাহিত্য সম্পাদক থাকা কালিন “স্বৈরাচার বিরোধী আন্দলন যখন তুঙ্গে, তখন ২৬ শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে “ডাক দিয়ে যাই” পত্রিকার সম্পাদনা করে আলোচিত হন । পরবর্তীতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচত হোন , ছাত্রলীগের সাধারণ সম্পাদক থাকা কালিন জাপানের একটি স্বেচ্ছাসেবী সংগঠন Japan Youth Volunteers Association (JYVA) এর আমন্ত্রণে অটিজমের এর উপর এক বৎসরের একটি প্রশিক্ষনে জাপানে গমন করেন । পরবর্তীতে জাপানে জাপানি ল্যাংগুয়েজ ও অটিজমের উপর ডিপ্লমা করেন । জাপানে থাকা কালিন উনি নাগোয়া সিটি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নির্বাচিত হন ।

বিজ্ঞাপন

২০০১ সালে আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো) এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও পরে সহ সভাপতি নির্বাচিত হন ।ওনার সার্বিক সহযোগীতায় ও তথ্য ও গবেষনায় “বঙ্গবন্ধু ও বাংলাদেশ “ এবং “মুজিব থেকে সজিব”নামের দুটি ডকুমেন্টারী ভিডিও উম্মুক্ত হয় । যার প্রধান উপদেষ্টা ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সম্পাদনায় ছিলেন শেখ উজ্জল ।

বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এই বণাঢ্য রাজনীতিবিদ সবসময়ে গোবিন্দগঞ্জ উপজেলার মানুষকে নিয়ে ভাবেন। তিনি একজন স্বচ্ছ রাজনীতির ধারক ও বাহক । গরিব ও দু:খী মেহনতি মানুষের সুখ দু:খের সাথী হতে ভালবাসেন এই শিক্ষানুরাগী মানুষটি । বাস্তব জীবনে শিক্ষার গুরত্ব অনুধাবন করে উনি ১৯৯৩ সালে নীজ এলাকার অবহেলিত শিশুদের জন্যে একটি জুনিয়র স্কুল প্রতিষ্ঠা করেন যা পরবর্তীতে পুর্নাঙ্গ হাইস্কুলে হিসেবে অনুমোদিত হয় । বর্তমানে উনি বোয়ালীয়া হাইস্কুলের সভাপতির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করছেন ।

বিজ্ঞাপন

সন্ত্রাস,চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে প্রতিবাদী সৎ সাহসী,বিশাল মনের অধিকারী, তরুণদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরনের জন্য তরুণদের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য ব্যক্তি তিনি। তাই গোবিন্দগঞ্জে আপামর জণসাধারণ তথা তরুণ সমাজ ফেরদৌস আলম রাজু ভাইকে জননেত্রী শেখ হাসিনা মনোনীত নৌকা প্রতিকে গোবিন্দগঞ্জ উপজেলার চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x