13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

গোয়াইনঘাটে মা, ছেলে ও মেয়েসহ ৩ জনের লাশ উদ্ধার

জৈন্তাপুর ( সিলেট) প্রতিনিধি:

বিজ্ঞাপন

সিলেটের গোয়াইনঘাটের পল্লীতে বসত ঘর হতে একই পরিবারের মা,ছেলে ও মেয়েসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ , বাবাকে গুরুতর আহত অবস্থায় সিওমেক হাসপাতালে প্রেরন। ১৫ জুন মধ্য রাতে গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের পুত্র হিফজুর রহমানের বাড়িতে এঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি (বড়নগর) দক্ষিণ পাড়া গ্রামে আব্দুর রবের পুত্র হিফজুর রহমানের স্ত্রী আলেমা (৩২), ছেলে মিজান (৮), মেয়ে আনিকা (৩) এবং গুরুতর আহত হলেন নিহত আলেমার স্বামী হিফজুর রহমান। স্থানীয় সুত্রে জানাগেছে হিফজুর রহমান তার স্ত্রী ও সন্তানদের নিয়ে মঙ্গলবার রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমান। বুধবার সকালে হিফজুর রহমান ঘুম থেকে না উটায় প্রতিবেশীরা এসে ঘরে তিনজনের গলাকাটা লাশ দেখতে পান।

এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ঝড় হয়ে গোয়াইনঘাট থানা পুলিশকে খবর দিলে অফিসার ইনচার্জ গোয়াইনঘাট মোঃ আব্দুল আহাদ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। এদিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে চলে আসেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

বিজ্ঞাপন

এসময় গুরুতর আহত হিফজুর রহমানকে দ্রুত সিওমেক হাসপাতালে প্রেরন করা হয় এবং গোয়াইনঘাট থানা পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এরির্পোট লেখা পর্যন্ত লাশ বাড়িতে রয়েছে এবং পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।

আরো পড়ুন: আত্মঘাতী গোলে সর্বনাশ জার্মানির

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x