13.7 C
New York
বুধবার, অক্টোবর ২৭, ২০২১

গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধে ভাতিজাদের হামলায় ফুফু নিহত

মো. হুমায়ুন কবির,গৌরীপুর প্রতিনিধি:

বিজ্ঞাপন

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ভাতিজাদের হামলায় ফুফু পারুল বেগম ওরফে সেলিনা বেগম (৫৭) চিকিৎসাধিন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। ঘটনাটি ঘটেছে শনিবার ( ৫ ডিসেম্বর) দুপুরে দিকে গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের সিধলা বাজারে। নিহত সেলিনা বেগম সিধলা ইউনিয়নের সিধলা মানিয়ারকান্দা গ্রামের আব্দুল আজিজ খানের স্ত্রী।

বিজ্ঞাপন

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন। পুলিশ সুত্রে জানাগেছে উপজেলার সিধলা ইউনিয়নের সিধলা মানিয়ারকান্দা গ্রামের আবুল হাসিম মাস্টারের ছেলে সাখাওয়াত হোসেনের (৫৬) সাথে তার চাচাত ভাইয়ের ছেলে মোতালিব মিয়ার (৩৮) সাথে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে শনিবার সকালে ভাতিজা মোতালিব ও তার লোকজন জমির মিমাংসার কথা বলে চাচা সাখাওয়াত হোসেনকে বাড়ি থেকে বাজারে ডেকে নিয়ে আসেন। এর পরই তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়।



বিজ্ঞাপন

এ সময় তার চিৎকারে তার ভাই বোন ও পরিবারের লোকজন ছুটে আসেন। এ সময় ভাইকে বাঁচাতে গেলে বড়বোন সেলিনা বেগমসহ বেশ কয়েকজন উপর হামলা চালানো হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় পারুল বেগম ওরফে সেলিনা বেগম মারা যান।



বিজ্ঞাপন

এ ব্যাপরে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক নারীর মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন এ ব্যাপরে সাখাওয়াত হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জরিত ৬ জনকে গ্রেফতার করেছে।

আরো পড়ুন: ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x