গৌরীপুরে মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে জড়িত  রিয়াদ চেয়ারম্যানসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ  

স্টাফ রিপোর্টারঃ

গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ও বিআরডিবি গৌরীপুর এর চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে আজ ভোরে তারাকান্দা উপজেলার গাছা থেকে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ৷ এছাড়া হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অপর আরও ৩ জনকে মইলাকান্দা ইউনিয়নের কাউরাট থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় গৌরীপুর থানা পুলিশ।
ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ শুভ্র হত্যাকাণ্ডের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান। গ্রেফতারকৃত অপর ৩ আসামিকে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি  জানান৷

উল্লেখ্য শনিবার রাতে শহরের পান মহালে দুর্বৃত্ত্বরা অতর্কিতভাবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআর ডিবি’র চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্রসহ ৩জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে সন্ত্রাসীরা। চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর সেখানে সে মারা যায়।



আহত ৩ জনের অবস্থায় আশংকা জনক বলে জানিয়েছেন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডাঃ দীপঙ্কর চক্রবর্তী। তিনি জানান, ৩ জনকেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুভ্র’র শরীরে অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত ছিল বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

আরো পড়ুন> গৌরীপুরে সেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here