13.7 C
New York
Saturday, July 31, 2021

গৌরীপুরে সুদের টাকার জন্য বাড়ি থেকে গরু ছাগল নিয়ে গেছে দাদন ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টারঃ

বিজ্ঞাপন

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার চর ঘোড়ামারা গ্রামের সুদের টাকা আদায়ের জন্য মৃত মিঞা হোসেনের বাড়িতে গত ১২ জুন একই এলাকার দাদন ব্যবসায়ী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করে নগদ টাকাসহ ২ টি গরু ও একটি ছাগল লুট করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনা গৌরীপুর থানা পুলিশকে অবহিত করলে এস আই কামরুল ইসলাম স্থানীয় মেম্বার আব্দুল মালেককে সাথে নিয়ে গরু ও ছাগল উদ্ধার করে দেন। কিন্তু অজ্ঞাত কারনে পুলিশ কোন মামলা গ্রহন না করায় ভোক্তভোগী ময়মনসিংহ বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ৪ নং আমলী আদালতে মামলা করেছেন।

মামলার বিবরনে প্রকাশ, বাদী আছিয়া খাতুন উল্লেখ করেছেন তার ছেলে গোলাম হোসেন আসামী আব্দুল আজিজ ও ইউসুফ আলী মিন্টুর কাছ থেকে টাকা নিয়েছিলেন। সুদসহ টাকা পরিশোধ করার পরও সুদারোরা আরো টাকার দাবীতে গত ১২ জুন আছিয়া খাতুনের বাড়িতে ৮/৯ মিলে হামলা চালায়। হামলাকারীরা দেশীয় অ¯্র নিয়ে বাড়িঘরে হামলা করে ব্যপক ভাংচুর করে। বাড়ি মানুষদের অকথ্য ভাষায় গালাগাল করে ঘরের আসবাপ পত্র ভাংচু করে। মামলায় অভিযুক্ত আসামী আজিজ, ইউসুফ আলী মিন্টু মিয়া, আঃ মান্নান, রাকিব মিলে বাড়ির ২ টি গরু ও একটি ছাগল লুট করে নিয়ে যায়।

বিজ্ঞাপন

এছাড়াও উক্ত ব্যক্তিরা দেড় লাখ নগত টাকা, ৫ ভড়ি সোনার অলংকার, পায়ের নুপুর নিয়ে চলে যায়। সন্ত্রাসীরা চলে যাওয়ার পর বাদী গৌরীপুর থানায় অভিযোগ দাখিল করলে থানার এস আই কামরুল ইসলাম সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনা স্থলে এসে ঘটনার সত্যতা পান। পুলিশ স্থানীয় মেম্বার আব্দুল মালেককে সাথে নিয়ে চোরদের হেফাজত থেকে গরু ও ছাগল উদ্ধার করে অভিযোগকারীর কাছে পৌছে দেন। কিন্তু গৌরীপুর থানা পুলিশ মামলা নিতে অনিহা প্রকাশ করলে আছিয়া খাতুন মামলাটি আদালতে করেন। মামলাটি উপজেলা মহিলা বিষায়ক কর্মকর্তাকে প্রেতিবেদন দেয়ার জন্য আদালত নির্দেশ দিয়েছেন।

আরো পড়ুন: পাবনার সাঁথিয়ায় উদ্বোধনের আগেই পৌনে তিন কোটি টাকার সড়কে ধ্বস : ট্রাক উল্টে বসতবাড়ির মধ্যে : আহত-৩

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x