1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. mdsayedhossain5@gmail.com : Md Sayed Hossain : Md Sayed Hossain
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
  17. washimahemed82093@gmail.com : washim ahemed : washim ahemed
“ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি” নিশ্চিতে সামাজিক আন্দোলনের আহবান - durjoy bangla | দুর্জয় বাংলা
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বিডি ক্লিন নকলা টিমের বর্ষপূর্তিতে সম্মাননা স্মারক প্রদান ধর্ষণের প্রতিবাদে উত্তাল এমসি কলেজ মদনে অনশন করা সেই প্রেমিকার ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত জগন্নাথপুরে মেয়র পদে উপ-নির্বাচনে নৌকার প্রচার মিছিল ও পথসভা কলমাকান্দায় টানা বর্ষণে তলিয়ে গেছে আমন ধান শ্রীপুর পৌরসভাকে আধুনিকায়ন করতে চাই -এড, হারুন অর রশিদ ফরিদ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে কলেজ ছাত্রী জৈন্তা জামেয়া ইসলামিয়া মহিলা মাদ্রাসার আহবায়ক কমিটির গঠন জেগেছে তারুণ্য তুলছে ময়লা, ঈশ্বরগঞ্জ বিডি ক্লিনের ১২ তম ইভেন্ট সম্পন্ন দুর্গাপুরে সোমেশ্বরী ও নেতাই নদীর তীব্র ভাঙনে, আতঙ্কে ১৫ গ্রামের বসতি




“ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি” নিশ্চিতে সামাজিক আন্দোলনের আহবান

  • সোমবার, ১৪ সেপ্টেম্বর ২০২০, ৬:০৪ অপরাহ্ণ
  • ১১৩ বার পঠিত
“ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি” নিশ্চিতে সামাজিক আন্দোলনের আহবান

“নিজে ভাল থাকি, সবাইকে ভালো রাখি” শ্লোগানে “ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি” দাবিতে মানববন্ধনের আয়োজন করেন দেশের ক্রেতা-ভোক্তাদের স্বার্থ সংরক্ষনকারী জাতীয় প্রতিষ্ঠান কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) চট্টগ্রাম। ১৪ সেপ্টেম্বর ২০২০ইং নগরীর ঢাকা চট্টগ্রাম প্রবেশমূখ এ কে খান মোরে আয়োজিত মানববন্ধন ও গণজমায়েতে বিভিন্ন বক্তাগন বলেন করোনা মহামারীতে অনেকে অতি আপনজন হারিয়েছেন। অনেকে পরিবারের উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়েছে। করোনার কারনে অনেকে চাকুরী হারিয়েছে। চিকিৎসা ব্যবস্থা, শিক্ষা ও অর্থনীতি পুরোটাই ভেঙ্গে পড়েছে। কিন্তু ঘরের বাইরে গেলে মাস্ক পরলে এ সংক্রমন ব্যাধি থেকে নিজেকে বাঁচাতে পারে ও পরিবারের আপনজনকে সুরক্ষা দিতে পারেন। মাস্ক ব্যবহারে সাধারন মানুষের অসচেতনতার কারনে পুরো দেশ করোনার হুমকিতে আছে। সরকার মাস্ক বাধ্যতামুলক করে আইন ও নির্দেশনা দিলেও জনগনের মাঝে এ বিষয়ে কোন তৎপরতা নাই। তাই গণপরিবহনে মাস্ক ছাড়া যাত্রী না তোলা ও হাট, বাজার ও দোকানে মাস্ক ছাড়া বিক্রি নাই” বিষয়টি কঠোরভাবে মেনে চলার জন্য স্থানীয় প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থা ও সংস্লিষ্ঠ সকলের প্রতি আহবান জানানো হয়।



ক্যাব আকবরশাহ থানার সভাপতি ও লিও ক্লাব সভাপতি ডাঃ মাসবাহ উদ্দীন তুহিনের সভাপতিত্বে ও ক্যাব ডিপিও জহুরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ক্যাব কেন্দ্রিয় কমিটির ভাইস প্রেসিডেন্ট এস এম নাজের হোসাইন, পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান, চট্টগ্রাম সিটি করপোরেশনের সদ্য বিদায়ী কাউন্সিলর আবিদা আজাদ, পাহাড়তলী থানার সাব ইনসপেক্টর মনির হোসেন, ক্যাব মহানগরের যুগ্ন সম্পাদক মোহাম্মদ জানে আলম, ক্যাব সদরঘাট থানার সভাপতি শাহীন চৌধুরী, ক্যাব খুলসী থানা সভাপতি প্রকৌশলী লায়ন হাফিজুর রহমান, ক্যাব আকবর শাহ থানার সাধারন সম্পাদক দিদার প্রধান, ক্যাব পশ্চিম ষোলশহর ওয়ার্ড সভাপতি অধ্যাপক হুমায়ুন কবির, সাধারণ সম্পাতদক আখতার হোসেন, লায়ন ইয়ুথ এক্সচেঞ্জ চেয়ারম্যান লায়ন নবীউল হক সুমন, লিও জেলা সভাপতি এইচ এম হাকিম, ক্যাব পাঁচলাইশের আবদুল মাজেদ ভাষানী, ক্যাব পাহাড়তলীর হারুন গফুর ভুইয়া, ক্যাব আকবর শাহ থানার ডাঃ কিশোর কুমার আচায্য, নারী নেত্রী ইয়াছমিন প্রমুখ।



বক্তারা বলেন মাননীয় প্রধান মন্ত্রীর নেতৃত্বে সরকার করোনা মহামারী থেকে জনগনকে সুরক্ষা দেবার জন্য নানাবিধ উদ্যোগ গ্রহন করেছেন। কিন্তু করোনা রোধে স্বাস্থ্যবিধি ও মাস্ক পরা বাধ্যতামুলক আইনের প্রয়োগে শিথিলতার কারনে দেশ পুনরায় করোনার ঝুঁকিতে পড়তে যাচ্ছে। ঘরের বাইরে মাস্ক পরা ও গণপরিবহন ও হাট বাজারে স্বাস্থ্যবিধি মানতে শিতিলতার কারনে আবারও লকডডাউনসহ নানা জঠিলতায় পুরো দেশেকে অর্থনীতিসহ সব বিষয়ে পঙ্গুত্ব বরণে বাধ্য হতে হবে। তাই এখনই সময় করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি কঠোর ভাবে মেনে চলতে জনগনকে বাধ্য করার জন্য স্থানীয় প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থাগুলির যথাযথ উদ্যোগ নেবার আহবান জানানো হয়।



করোনা প্রতিরোধে “ঘরের বাইরে মাস্ক পরি, বিপদমুক্ত ও নিরাপদ থাকি” প্রচারণা কর্মসূচির আওতায় নগরীর গুরুত্বপুর্ন স্থান, টার্মিনাল ও বাজারগুলিতে প্রচারণা কর্মসুচির আওতায় এ ধরনের আয়োজন করা হচ্ছে। পরবর্তীতে অন্যান্য স্থানগুলিতে এ ধরনের প্রচারণা কর্মসূচির আয়োজন করা হবে।

আরো পড়ুন>> দুমকিতে তিন প্রতিষ্ঠানকে তেইশ হাজার টাকা জরিমানা

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ




আমাদের ফেসবুক পেজ




durjoybangla.conlm_৮ বছরে




add_durjoybangla.com_দুর্জয় বাংলা

ঘরে বসে বিজ্ঞাপন দিন

add_durjoybangla.com
©২০১৩-২০২০ সর্বস্তত্ব সংরক্ষিত | দুর্জয় বাংলা
কারিগরি সহযোগিতায়  দুর্জয় বাংলা