13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

চট্টগ্রামে ‘দৈনিক আমার সময়’ পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত

বিজ্ঞাপন

আজিজুল হক ; ২৭ ফেব্রুয়ারি শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে সকাল ১১ টায় জাতীয় দৈনিক আমার সময় পত্রিকা পত্রিকার ৬ষ্ঠ বর্ষপূর্তি ও ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলোয়াদ ও সূচনা বক্তব্য রাখেন দৈনিক আমার সময়ের নগর প্রতিনিধি আজিজুল হক।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বাংলাদেশ বেতার কেন্দ্রের উপস্থাপন দিলরুবা খানম।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো: রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, স্বচ্ছ সাংবাদিকতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করেন দৈনিক আমার সময় পত্রিকা।

উক্ত বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। তিনি ফিতা কেটে ৭ম বর্ষে পদার্পণ যাত্রার শুভ শুচনা ঘোষণা করেন।
প্রধান বক্তা বলেন, করোনাকালীন সময়ে দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধিগণ মানুষের পাশে এসে দাঁড়িয়ে ছিলেন।

অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আমার সময় পত্রিকার বিশেষ প্রতিনিধি মো.জাহাঙ্গীর আলম। তিনি বলেন, করোনাকালীন সময়ে অহিদ সিরাজ চৌধুরী স্বপন নিজের জীবনের মায়া ত্যাগ করে গণমানুষের সেবার কাজে নিয়োজিত ছিলেন।

দৈনিক আমার সময় পত্রিকার নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দৈনিক আমার সময় পত্রিকার সূচনা ঘটে। স্বচ্ছ সাংবাদিকতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই আমাদের মূল লক্ষ্য। দেশের প্রতি জেলা উপজেলায় আমাদের প্রতিনিধি রয়েছে। তারা সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরেন বলে মন্তব্য করেন।

বিজ্ঞাপন

চট্টগ্রাম চেম্বারের পরিচালক ও জয় নিউজের সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন বলেন, দৈনিক আমার সময় পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম করোনাকালে আমার পাশে ছিলেন। দৈনিক আমার সময় পত্রিকা স্বচ্ছ সাংবাদিকতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বহুদূর এগিয়ে যাবে।

উক্ত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ফজল আহম্মদ, ২১ নম্বর জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাস সুমন, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মো. বেলাল,৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর,দৈনিক বায়জিদের ভারপ্রাপ্ত সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ বক্তব্য রাখেন।

বাংলাদেশ বেতার উপস্থাপক দিলরুবা খানম এর সঞ্চালনায় এসময় দৈনিক আমাদের নতুন সময়ের ব্যুরো প্রধান কামাল পারভেজ, দৈনিক সকালের সময়ের ব্যুরো প্রধান এস এম পিন্টু, সিনিয়র সাংবাদিক হাসান মুকুল, দৈনিক পূর্বদেশের স্টাফ রিপোর্টার এম এ হোসাইন, দৈনিক সাঙ্গুর নির্বাহী সম্পাদক মামুনুর রশিদ, আশিকুর রহমান , আবদুল আউয়াল মুন্না, রিয়াজ উদ্দীন, হুমায়ুন কবির হিরো, আয়াজ আহম্মেদ, শারমিন শান্তা সহ চট্টগ্রামের স্থানীয় গণমাধ্যমকর্মী পাঠক ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x