13.7 C
New York
বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১

চট্টগ্রামে ৩২ টিম নিয়ে শেখ রাসেল স্কুল ফুটবল টুর্নামেন্ট শুরু বুধবার

জাহাঙ্গীর আলম

বিজ্ঞাপন

চট্টগ্রাম ক্রীড়া সংস্থার আয়োজনে মহানগরীর ৩২টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত হচ্ছে শেখ রাসেল মহানগরী স্কুল ফুটবল টুর্নামেন্ট ২০২১। আগামী ৬ অক্টোবর দামপাড়ায় পুলিশ লাইনস মাঠে টুর্নামেন্টের উদ্বোধন হবে।

বিজ্ঞাপন

সোমবার (৪ অক্টোবর) এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার কনফারেন্স রুমে প্রেস কনফারেন্স ও টুর্নামেন্টের জার্সি উন্মোচন করা হয়।

প্রেস কনফারেন্সে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার ফুটবল কমিটির চেয়ারম্যান ও উপ- পুলিশ কমিশনার (বন্দর) এস এম মেহেদী হাসান

বিজ্ঞাপন

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে আয়োজিত এই টুর্নামেন্টে চট্টগ্রাম মহানগরীর স্কুলগুলো থেকে বাছাই করা ৩২টি টিম অংশ নিচ্ছে। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয় ও সেন্ট্রাল পাবলিক স্কুল। পুরো টুর্নামেন্টে ৬৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামী ১৮ অক্টোবর শেখ রাসেলের জন্মদিনে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রসঙ্গত, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার ও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার সভাপতি সালেহ মোহাম্মদ তানভীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন অনুষ্ঠানের আর্থিক সহযোগী প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x