চসিক নির্বাচন স্থগিত করা হোক: নোমান - durjoy bangla | দুর্জয় বাংলা

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০১:৩১ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
প্রতিবেশিদের পাশ্বে মানবতার ফেরিওয়ালা,আহিদ সিরাজ চট্টগ্রাম মশার নগরীতে পরিণত হয়েছে টঙ্গীবাড়ী থানার ওসির নিজ উদ্যোগে ক্ষুদ্র ব্যবসায়ীদের সহায়তা প্রদান বকশীগঞ্জে লগ ডাউন অমান্য করে স্ত্রী নিয়ে ঘুরতে এসে ২৫শ টাকা জরিমানা যুবকের করোনা সচেতনায় কেন্দুয়া আওয়ামীলীগের প্রেসরিলিজ টঙ্গীবাড়ীতে যুবদল নেতা মিন্টুর খাদ্যসামগ্রী বিতরন টঙ্গীবাড়ীতে মুরগি ব্যাবসার অন্তরালে চলছে ইয়াবা ব্যবসা নিলক্ষিয়া কর্তা বাড়ী পক্ষে ত্রাণ নিয়ে ঘরে ঘরে সবুর কলমাকান্দায় এমপির নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ কু-প্রস্তাবে রাজী না হওয়ায় দুর্গাপুরে দরিদ্র পরিবারের বসতঘরে আগুন,মালামাল ভষ্মিভূত




চসিক নির্বাচন স্থগিত করা হোক: নোমান

চসিক নির্বাচন স্থগিত করা হোক: নোমান




জাহাঙ্গীর আলম,নির্বাহী সম্পাদক;
বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, অবিলম্বে চসিক নির্বাচনের তারিখ পরিবর্তন করা হোক। নির্বাচন স্থগিত করা হোক। তা না হলে আমরা এ নির্বাচনে অংশগ্রহণ করবো কিনা সে প্রশ্ন চলে আসবে। কারণ সাধারণ মানুষের অধিকার আদায়ের জন্য আমরা নির্বাচন করছি। আমাদের রাজনীতি মানুষের জন্য। রাজনীতিকে নিজের দলের স্বার্থে ব্যবহার করে আমরা কোন কর্মকান্ড করতে চাইনা।

তিনি আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) বিকালে নগরীর ২৪ নং দক্ষিণ আগ্রবাদ ও ১২ নং সরাইপাড়া ওয়ার্ডে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে সাথে নিয়ে করোনাভাইরাস বিষয়ে সচেতনতা ও মাস্ক বিতরণকালে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীর দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ডের শেখ মুজিব রোডের অর্কিড হোটেলের সামনে থেকে শুরু করে চৌমুহনী, মৌলভীপাড়া, হাজিপাড়া, পান্নাপাড়া এবং সরাইপাড়া ওয়ার্ডের পাহাড়তলী লাকি হোটেলের মোড়, পাহাড়তলী বাজার, ঝর্ণাপাড়া হয়ে ঈদগাহ কাঁচা রাস্তার মোড় এলাকায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় নোমান আরো বলেন, নির্বাচনের তারিখ ঘোষণা করা হল, কিন্তু সে নির্বাচনে কোন ভোটার গেল না, সেটা হতে পারেনা। এমন হলে তা হবে আওয়ামী লীগের নীল নকশার নির্বাচনের কার্যকরি ব্যবস্থা।

এখন থেকে কোন ধরণের নির্বাচনী গণসংযোগ করবো না উল্লেখ করে নোমান বলেন, আমরা করোনাভাইরাস বিষয়ে সচেতনাতা সৃষ্টি করে মাস্ক বিতরণ করবো। আমাদের রাজনৈতিক কর্মসূচি চলবে, তবে নির্বাচনী কর্মকান্ড স্থগিত থাকবে যতক্ষণ পর্যন্ত নির্বাচন কমিশন নতুন সিদ্ধান্ত না নিবে।

এসময় মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেন- আমাদের কাছে নির্বাচন মুখ্য নয়, চট্টগ্রামবাসীর নিরাপত্তা, স্বাস্থ্য সুরক্ষা এবং তাদেরকে ঝুঁকিমুক্ত রাখাই আমাদের লক্ষ্য। আমাদের রাজনীতি জনগণের উন্নয়নের জন্য।

তিনি বলেন, করোনাভাইরাস এখন সারাবিশে^ মহামারী আকারে ছড়িয়ে পড়েছে। এ বিষয়ে গণসচেতনতা সৃষ্টির জন্য জন্য আমরা কাজ করছি। তিনি এজন্য পরিস্কার পরিচ্ছন্ন থাকার এবং নিয়মিত মাস্ক ব্যবহারের পরামর্শ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ও কাউন্সিলর প্রার্থী সামশুল আলম, নাজিমুর রহমান, কামাল উদ্দিন কন্ট্রাক্টর, নিয়াজ মোহাম্মদ খান, নগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, নগর বিএনপির যুগ্ন সম্পাদক গাজী সিরাজ উল্লাহ, এডভোকেট কামরুল ইসলাম সাজ্জাদ, পাহাড়তলী থানা বিএনপির সভাপতি হাজী বাবুল হক, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিয়া, দক্ষিণ আগ্রাবাদ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এসএম ফরিদুল আলম, মহিলা কাউন্সলর প্রার্থী খালেদা বোরহান, সরাইপাড়া ওয়ার্ড বিএনপির সভাপতি খাজা আলাউদ্দিন, সাধারণ সম্পাদক আশরাফ খান, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ আজমল হুদা রিংকু, এম এ গফুর বাবুল, নুর আহমদ গুড্ডু, মিয়া হারুণ, ফজলুল হক সুমন, মনিরুজ্জামান টিটু, আলী মর্তুজা খান, জিয়াউর রহমান জিয়া, নুরুদ্দিন সোহেল, মঈন উদ্দিন রাসেদ, এডভোকেট মোহাম্মদ সিরাজ, মোহাম্মদ জহুর, সফিকুর রহমান, মোহাম্মদ দিদার,নজরুল ইসলাম, সাইফুল ইসলাম, সাবের আহমদ, মো, ইদ্রিস, হাফেজ আহমদ, আবু ইসা বাবুল, মো. এসকান্দর, মো. ইকবাল ও মো. ওসমান প্রমুখ।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

RSS durjoy bangla | দুর্জয় বাংলা

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla




আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৭ পূর্বাহ্ণ
  • ১২:০৬ অপরাহ্ণ
  • ৪:২৯ অপরাহ্ণ
  • ৬:১৮ অপরাহ্ণ
  • ৭:৩৩ অপরাহ্ণ
  • ৫:৫০ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com




©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla