Friday, January 28, 2022

চিটাগাং চেম্বারের দুইদিনব্যাপী কাবাডি কাপ প্রতিযোগিতার শুভ উদ্বোধন

ব্যুরো প্রধান চট্টগ্রাম

দি চিটাগাং চেম্বার কাপ কাবাডি ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১১ আসনের সংসদ সদস্য এম. এ. লতিফ এমপি।

২৯ ডিসেম্বর বুধবার বিকেল ৩ টায় সিআরবিতে বিকেলে বেলুন উড়িয়ে ২দিনব্যাপী উদ্বোধন করেন। সভাপতি এম.মাহাবুব আলম সহ চেম্বার পরিচালক গন উপস্থিত ছিলেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে অত্র চেম্বারের পক্ষ থেকে বিভিন্ন অনুষ্ঠান মালার অংশ হিসেবে চট্টগ্রাম মহানগরে অবস্থিত বিভিন্ন মার্কেট এসোসিয়েশন ও ব্যবসায়ী সমিতির সদস্যদের অংশগ্রহণে জাতীয় খেলা হিসেবে‘চিটাগাং চেম্বার কাপ কাবাডি ২৯–৩০ ডিসেম্বর সিআরবি শিরিষ তলায় অনুষ্ঠিত হচ্ছে।

বিভিন্ন মার্কেট এসোসিয়েশন থেকে ৮টি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী মার্কেট এসোসিয়েশন‘র নাম-গ্রুপ-এ গ্রুপ-বি খাতুনগঞ্জ ট্রেড এন্ড ইন্ডাষ্ট্রি এসোসিয়েশন টেরী বাজার ব্যবসায়ী সমিতি তামাকুমন্ডি লেইন বণিক সমিতি মতি টাওয়ার দোকান ও ব্যবসায়ী কল্যাণ সমিতি,চট্টগ্রাম মেট্রোপলিটন শপ ওনার্সএসোসিয়েশন জুবিলী রোড মার্চেন্টস এসোসিয়েশনবে-শপিং সেন্টার ব্যবসায়ী সমিতি আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা একই গ্রুপের প্রত্যেকটি দল একে অপরের মুখোমুখী হয়।
৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা ৫ টায় স্বাধীন বাংলা বেতারের শিল্পীসহ দেশ বরেণ্যশিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

smart

এছাড়া মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চট্টগ্রাম মহানগরে অবস্থিত কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের শিক্ষার্থীদের জন্য বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি ও উন্নয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাবন ‘এর উপর এক হাজার শব্দের রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

এই উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত উদ্বোধনী বক্তব্যে রাখেন চেম্বার প্রেসিডেন্ট মাহাবুব আলম, পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন,পরিচালক-অঞ্চন শেখর চৌধুরী,এ কে,এম আক্তারে হোসাইন, জহিরুল আলম চৌধুরী( আলমগীর) , সৈয়দ তানভীর চৌধুরী(শারুল), সাবেক পরিচালক শাহাফুজুল হক শাহ , সৈয়দ সগীর উদ্দিন সহ সাব-কমিটির নেতৃবৃন্দ

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় সমাপনী, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর প্রধান অতিথি হিসেবে উপস্থিত পুরস্কার বিতরণ করবেন। চিটাগাং চেম্বার কাপ কাবাডি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বর্ণাঢ্য উদ্বোধন , অংশগ্রহণ এবং সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেছেন চেম্বার নেতৃবৃন্দ।

এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ