চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশন করোনায় খুধার্ত বিপন্ন ৩০০০,রোজাদারের মাঝে ইফতার বিতরণ - durjoy bangla | দুর্জয় বাংলা চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশন করোনায় খুধার্ত বিপন্ন ৩০০০,রোজাদারের মাঝে ইফতার বিতরণ - durjoy bangla | দুর্জয় বাংলা
  1. durjoybangla24@gmail.com : durjoy bangla : durjoy bangla
  2. afzalhossain.bokshi13@gmail.com : Afjal Sharif : Afjal Sharif
  3. aponsordar122@gmail.com : Apon Sordar : Apon Sordar
  4. awal.thakurgaon2020@gmail.com : abdul awal : abdul awal
  5. sheblikhan56@gmail.com : Shebli Shadik Khan : Shebli Shadik Khan
  6. jahangirfa@yahoo.om : Jahangir Alam : Jahangir Alam
  7. mitudailybijoy2017@gmail.com : শারমীন সুলতানা মিতু : শারমীন সুলতানা মিতু
  8. nasimsarder84@gmail.com : Nasim Ahmed Riyad : Nasim Ahmed Riyad
  9. netfa1999@gmail.com : faruk ahemed : faruk ahemed
  10. rtipu71@gmail.com : razib :
  11. absrone702@gmail.com : abs rone : abs rone
  12. sumonpatwary2050@gmail.com : saiful : Saiful Islan
  13. animashd20@gmail.com : Animas Das : Animas Das
  14. Shorifsalehinbd24@gmail.com : Shorif salehin : Shorif salehin
  15. sbskendua@gmail.com : Samorendra Bishow Sorma : Samorendra Bishow Sorma
  16. swapan.das656@gmail.com : Swapan Des : Swapan Des
বুধবার, ২৭ মে ২০২০, ০২:৪২ অপরাহ্ন




চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশন করোনায় খুধার্ত বিপন্ন ৩০০০,রোজাদারের মাঝে ইফতার বিতরণ

  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ১৬৪ বার পঠিত
করোনায় খুধার্ত বিপন্ন মানুষের পাশে চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশন

বিশেষ প্রতিনিধিঃ চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব,চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশনের সভাপতি অহিদ সিরাজ চৌধুরী স্বপন,বলেন বর্তমান বিশ্বের সংকটাপন্ন মুহূর্তে পরিবারের জন্য দু’বেলা অন্য যোগাড় করার সুযোগ হরণ করল এই করোনা ভাইরাস নামক মহামারী। চিন্তা করে দেখুন তো নগরীতে দৈনন্দিন হাজার হাজার মানুষের চলাচল, চব্বিশ ঘণ্টা খাবারের হোটেল খোলা থাকতো, এখন তো সব বন্ধ, পকেটে টাকা থাকলেও খাবার কিনে খেতে পারছে না, এর মধ্যে ভাল মানুষ রোজাদার তো আছে তাদের কি অবস্থা হচ্ছে সবকিছু চিন্তা করে দুঃস্থ পীড়িত ও আত্ম-মানবতার সেবায় আমরা ।আমরা সবাই মিলে যদি সত্যিকার অর্থেই চাই, তাহলে এই জনগোষ্ঠীকে আজকের এই বিপদ থেকে বাঁচানো সম্ভব। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। তিনি ২০ মে বুধবার চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশনের উদ্দ্যেগে পথচারী,সুবিধাবঞ্চিত ৩০০০[তিন হাজার] রান্না করা খাবার রোজাদারের মাঝে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন এলাকায় ইফতার বিতরণকালে এসব কথা বলেন ।

করোনায় খুধার্ত বিপন্ন মানুষের পাশে চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশন

চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো.মনসুর আলম চৌধুরী বলেন,আসন্ন ঈদুল ফিতর কে কেন্দ্র করে অনেকের নূন্যতম আয় নেই, গলায় গলায় কর্য, ধার দেবার মত অনেকের মানুষ নেই, লকডাউনে মানবেতর জীবন যাপন করছে একটি দিন তাদের জন্য এক সপ্তাহ কিংবা এক মাসের মত। সবকিছু মিলিয়ে ঈদুল ফিতরের আনন্দও মাটি হবার পথে। কারণ পরিবারের ছোট বাচ্ছারা করোনা বুঝবেনা, তারা বলবে ঈদের নতুন জামা কাপড়। এতে অনেক মা বাবা সে মুহুর্তে সন্তানের কাছে লজ্জিত হয়ে যাবে। তাই মন ভরে দান যত করবেন আল্লাহ আপনার ধনদৌলতে তত বরকত দিবেন। তাই আসুন এই মহা বিপদে যার যার অবস্থান থেকে পাশের প্রতিবেশিকে সর্বাত্মক সহযোগীতায় এগিয়ে আসি। একে অপরকে উৎসাহিত করি। নগরীর রিয়াজ উদ্দিন ,তামাকুমন্ডি লেইন,টেরি বাজার ,আন্দর কিল্লা,লালদিঘী,জামাল খান,চেরাগী পাহাড়,চকবাজার,আগ্রবাদ,কোতোয়ালী,বহদ্দার হাট ,বাকলিয়া মুরাদপুর,জিসি মোড় সহ বিভিন্ন এলাকায় চট্টগ্রাম কমিউনিটি পুলিশের মাধ্যমে পথচারী,সুবিধাবঞ্চিত রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন চিটাগাং মেট্টোপলিটন শপ অনার্স এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি মোস্তাক আহহেদ চৌধুরী সিনিয়র,সহ সভাপতি হাজী জানে আলম,হাজী জসিম উদ্দিন,বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আব্দুল মন্নান ,অতিরিক্ত সাধারণ সম্পাদক মোঃকামাল উদ্দিন ১, মোহাম্মদ কামাল উদ্দিন ২,মোঃফরিদ, যুগ্ন সম্পাদক মোজাম্মেল হক, সাংগাঠনিক সম্পাদক মোঃ হারুন, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম ।

আপনার মতামত লিখুনঃ
নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!
এই জাতীয় আরো সংবাদ







©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা

Theme Customized By durjoybangla
বিজ্ঞপ্তি