চৌগাছা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আব্দুল আলীম, চৌগাছা (যশোর): যশোরের চৌগাছায় প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে অসহায় গরীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (২৯ ডসিম্বের) বিকাে ৪টায় পৌরসভা কার্যালয়ের সামনে প্রেসক্লাবের হলরুমে এই শীতবন্ত্র বিতরণ করা হয়।




শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রসেক্লাবরে সম্পাদক শাহানুর আলম উজ্জ্বলরে সঞ্চালনায় ও প্রসেক্লাবরে সভাপতি আলমগীর মতিন চৌধুরীর সভাপতত্বিে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলাম। এ সময় তিনি বলেন, সরকারের সকল উন্নয়নের সাথে গণমাধ্যমের বিশেষ ভূমিকা রয়েছে। সমাজ ও দেশের সমস্যা সম্ভাবনাসহ নানান বিষয়ে আমরা গণমাধ্যমের মাধ্যমে জানতে পারি। তিনি বলেন, অত্র এলাকার প্রতিবন্ধী, দিনমজুর, পরিচ্ছন্নকর্মী, ভ্যানচালকসহ বিভিন্ন অসহায় গরীব মানুষের তালিকা তৈরি করে শীতবস্ত্র বিতরণে প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ যে ভূমিকা পালন করেছে তা প্রশংসার দাবী রাখে।




তিনি বলেন আপনাদের সহযোগিতা পেলে ভবিষ্যতে আমরা আরো ভালো কাজ করতে পারব। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি নারায়ন চন্দ্র পাল, থানার সেকেন্ড অফিমার এস আই বিপ্লব রায়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইয়াকুব আলী, সহ-সভাপতি শিহাব উদ্দিন, রিপোর্টার্স ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাবু, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংবাদিক খালেদুর রহমান, এম. হাসান মাহমুদ, এম. শাহীন, অমেদুল ইসলাম, বাবলুর রহমান, শামীম রেজা, খলিলুর রহমান জুয়েল, এম আমিনুর রহমান, কবিরুল ইসলাম, টিপু সুলতান, সুজন দেওয়ান, রাসেল ইমাম মিঠু, ইমাম হোসেন সাগর, মহিদুল ইসলাম, আব্দুল আলীম, এহসান জামিল প্রমুখ।




আলোচনা সভা শেষে প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা ৬৬ জন অসহায় ও গরীব মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন।

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here