13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

জগন্নাথপুরের মিরপুরে করোনা ভাইরাসের সংক্রমণে শংকিত উপজেলাবাসী

রিয়াজ রহমান জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

বিজ্ঞাপন

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় শংকিত হয়ে পড়েছেন মিরপুর ইউনিয়ন সহ উপজেলাবাসী।

বিজ্ঞাপন

শনিবার দুপুরে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধরের নেতৃত্বে প্রশাসনিক একটি দল মিরপুর ইউনিয়নের আটঘর গ্রামের ২টি বাড়ি লডকাউন ঘোষণা করেন। এছাড়াও আটঘর ও স্থানীয় কেউনবাড়ি বাজারের জনসাধারণ অপ্রয়োজনে ঘরের বাহিরে বের না হওয়ার এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা দেওয়া হয়েছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধর জানান, করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে মিরপুর ইউনিয়নের আটঘর গ্রাম সহ আশ পাশ এলাকার জনসাধারনকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতন করা হয়েছে। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জানান, আটঘর গ্রামে করোনা ভাইরাসে মারা যাওয়া ব্যক্তির বাড়ি ও নতুন করে আক্রান্ত পরিবারসহ ২টি পরিবারকে লগডাউন করা হয়েছে।

বিজ্ঞাপন

এবং আশ পাশ বাড়ির লোকজনকে বিনা প্রয়োজনে ঘরের বাহিরে বের না হওয়ার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশ দেয়া হয়। জরুরী প্রয়োজনে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সাথে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

আরও পড়ুন: আত্রাইয়ে মানছে না স্বাস্থ্যবিধি বাড়ছে করোনা ঝুঁকি

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x