জগন্নাথপুরে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

রিয়াজরহমান, জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধি:

0
117

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগর এলাকায় ১৩ বছরের এক কিশোরী কে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক যুবককে গ্রেফতার করে পুলিশ । জগন্নাপুর থানা পুলিশ আজ শুক্রবার (১৬ অক্টোবর) গ্রেফতারকৃত যুবক আলমগীরকে জেলহাজতে পাঠিয়েছেন।
কিশোরীর মায়ের দায়ের করা মামলার বিবরণ থেকে জানাযায়,১৩ বছরের এই কিশোরী সুনামগঞ্জ সরকারি বালিকা এতিমখানায় ষষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে। করোনা পরিস্থিতিতে এতিমখানা বন্ধ থাকায় সে জগন্নাথপুর এলাকার হবিবনগরে মায়ের ভাড়াটিয়া বাসায় বসবাস করছে।

সেখানে প্রতিবেশী যুবক আলমগীর মিয়া(১৯) মেয়ে কে কু প্রস্তাব দেয়। এতে সে রাজি না হওয়ায় ১৪ অক্টোবর দুপুরে কিশোরী মেয়ে কে ঘরে একা পেয়ে বখাটে যুবক আলমগীর কিশোরীর কাপড় ছিড়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় মেয়েটি চিৎকার দিলে আলমগীর পালিয়ে যায়। এঘটনায় কিশোরীর মা বাদী হয়ে ১৬ অক্টোবর জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ আলমগীর কে গ্রেফতার করে।জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, কিশোরির মায়ের অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করে অভিযুক্ত যুবককে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন>> মা ইলিশ রক্ষায় নাগরপুরে তিন জেলের কারাদন্ড

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here