13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

জগন্নাথপুরে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস পালিত

রিয়াজ রহমান জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

বিজ্ঞাপন

জগন্নাথপুরে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের প্রাক্কালে ৩১ বার তোপধ্বনি ও সুর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে জগন্নাথপুর কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন বিভিন্ন রাজনৈতিক,সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বিজ্ঞাপন

উপজেলা প্রশাসনের উদ্যোগে শিশু- কিশোরদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতা ও বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়। উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বিজয় শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে দলীয় কার্যালয়ে আলোচনা সভায় মিলিত হয়।



বিজ্ঞাপন

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মোশাহিদ, যুগ্ম সম্পাদক সুজিত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, সহ-প্রচার সম্পাদক ফিরোজ আলী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মসহুদ আহমদ, সদস্য আফু মিয়া, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক নুরুল হক, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইকবাল হোসেন ভুইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইউনুছ মিয়া, মহিলা আওয়ামী লীগ নেত্রী সুফিয়া খানম সাথী, শিরিনা বেগম শিরিন, কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বশির আহমদ,



বিজ্ঞাপন

আওয়ামী লীগ নেতা সুহিন আহমদ দুদু, পাঠলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনু মোহাম্মদ মতছির, মীরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, হলদিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলা উদ্দিন, রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি সুন্দর আলী, সাধারন সম্পাদক ডা: ছদরুল ইসলাম, আশারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আইয়ুব খান, পাইললগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আপ্তাব উদ্দিন, সহ-সভাপতি সুন্দর উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক কলমদর আলী, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক জুবেদ খান, ছাএলীগ সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সহ-সভাপতি কল্যাণ কান্তি রায় সানী, সাধারন সম্পাদক শাহ রুহেল, পৌর যুবলীগ নেতা আকমল হোসেন ভুইয়া, জিতু মিয়া, আক্তার হোসেন, যুবলীগ নেতা রাসেল মাষ্টার প্রমূখ।

আরো পড়ুন: গৌরীপুরে শহীদ ও প্রয়াত মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x