জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় বসর আলী আহত

রিয়াজ রহমান, জগন্নাথপুর( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ

0
115

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় বসর আলী (৪৫) আহত হয়েছেন। এই ঘটনায় বসর আলীর স্ত্রী শাহিনা বেগম ২০ অক্টোবর মঙ্গলবার জগন্নাথপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার খাসিলা গ্রামের মৃত মোঃ ধন মিয়ার ছেলে দিনমজুর মোঃ বসর আলী (৪৫) ও একই এলাকার মোঃ আইয়ূব আলী এর মধ্যে দীর্ঘ দিন ধরে গ্রাম্য বিভিন্ন বিষয়াদি নিয়ে বিরোধ ও মামলা-মোকদ্দমা চলে আসছে। গত ১৭ অক্টোবর শনিবার বিকালে বসর আলীর বসত বাড়ীর আঙ্গিনার ওপর দিয়ে আইয়ূব আলী গরু-বাছুর নিতে চাইলে বসর আলীর মেয়ে রিপা বেগম নিষেধ করে। এতে আইয়ুব আলী ও ছবুর আলী ক্ষিপ্ত হয়ে রিপা বেগম কে অকথ্য ভাষায় গালিগালাজ করে ।

এই সময় বসর আলী বাড়িতে এলে আইয়ুব আলী ও ছবুর আলী বসর আলীর উপর হামলা চালায় তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত বসর আলী (৪৫) কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা আশংকাজনক হওয়ায় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন । থানায় অভিযোগকারী শাহিনা বেগম বলেন, আইয়ুব আলী ও ছবুর আলীর সাথে দীর্ঘদিন ধরে আমাদের বিরোধ চলে আসছে। আইয়ুব আলী রামদা দিয়ে আমার স্বামী বসর আলীর ডান হাতে আঘাত করেছে হাতের রগ কেটে গেছে এবং ছবুর আলী লাঠি দিয়ে আঘাত করায় সারা শরীরে ফুলা জখম রয়েছে। এই ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে আজ ২০ শে অক্টোবর জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ বরাবরে লিখিত আবেদন করেছি।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরো পড়ুন>> ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় তিন মাদক সেবনকারীকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত