13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

জগন্নাথপুরে ভিডিও কন্ফারেন্সে ৫০ কোটি টাকার প্রকল্প কাজের উদ্বোধন করলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

রিয়াজ রহমান, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

বিজ্ঞাপন

জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। হাওর অঞ্চলের মানুষের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রেী শেখ হাসিনার ও মায়া ও দরদ রয়েছে। এরেই ধারাবাহিতায় হাওরের মানুষের উন্নয়নে এসব প্রকল্প উপহার দিয়েছে। তিনি বলেন আমার শেষ দম থাকা পর্যন্ত গরীব মানুষের সেবা করে যাবো। তিনি বর্তমান সরকারের উন্নয়নের সকলের সহযোগিতা কামনা করেন।

বিজ্ঞাপন

আজ সোমবার জগন্নাথপুর উপজেলা প্রশাসন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ও জগন্নাথপুর পৌরসভার আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে আয়োজিত জগন্নাথপুর পৌরসভায় পাইপ লাইনের মাধ্যমে পানি সরবরাহ ট্রিটমেন্ট প্লান্ট, ওভারহেড ট্যাংক ও ড্রেইনেজ কাজ ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন। অনুষ্টানের স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার। অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহম্মদ। উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপনের পরিচালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মো: আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর পৌরসভার মেয়র মিজানুর রশীদ ভুইয়া, থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী,



বিজ্ঞাপন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের রাজনৈতিক সচিব হাসনাত হোসাইন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক শফিক, জগন্নাথপুর উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না প্রমূখ। অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা কোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী। গীতা পাঠ করেন জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত সচিব প্রকৌশলী স্বতীশ গোস্মামী। পরে উপকারভোগীদের মাঝে গভীর নলকূপ, টুইন-পিট ল্যাট্রিন বিতরনের ¯øীপ প্রদান করা হয়।

আরো পড়ুন: ফ্রান্সে মহানবী (সা:) এর অবমাননার প্রতিবাদে জগন্নাথপুরে আনজুমানে আল ইসলাহ ও তালামীযের বিক্ষোভ মিছিল

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x