13.7 C
New York
রবিবার, সেপ্টেম্বর ২৬, ২০২১

জগন্নাথপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন ৬ প্রার্থী

রিয়াজ রহমান, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

বিজ্ঞাপন

জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন ৬ প্রার্থী। আজ শনিবার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে উপজেলা আওয়ামী ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে এক জরুরী সভা অনুষ্টিত হয়েছে।

বিজ্ঞাপন

জগন্নাথপুর পৌর আওয়ামীলীগ সভাপতি ডা: আব্দুল আহাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজি ইকবাল হোসেন ভূঁইয়ার পরিচালনায় অনুষ্টিত জরুরী সভায় উপজেলা, পৌর ও পৌরসভার ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন। সভায় উপস্থিত থেকে দলীয় মনোনয়ন পেতে ৬ প্রার্থী তাঁদের আগ্রহ প্রকাশ করেছেন।



বিজ্ঞাপন

তাঁরা হলেন বর্তমান মেয়র আওয়ামী লীগ নেতা মিজানুর রশিদ ভূঁইয়া, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য জেলা আওয়ামী লীগ নেতা মাহতাবুল হাসান সমুজ, যুক্তরাজ্যের মিডল্যান্ড আওয়ামী লীগের সভাপতি আকমল খান, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র ও উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজি আব্দুল জব্বার।



বিজ্ঞাপন

গত বুধবার নির্বাচন কমিশন দ্বিতীয় দফায় জগন্নাথপুর পৌরসভাসহ দেশের ৬১টি পৌরসভার তফশিল ঘোষনার করে। যার প্রেক্ষিতে আজ আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য বৈঠক অনুষ্টিত হয়। জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারাণ সম্পাদক রেজাউল করিম রিজু বলেন, জেলা কমিটির নির্দেশনায় দলীয় প্রার্থী বাছাইয়ের জন্য আমরা সভা করেছি। দলীয় নির্দেশনা মোতাবেক জেলা কমিটিতে প্রার্থীদের নামের তালিকা প্রেরন করা হবে।

আরো পড়ুন: বারহাট্টায় করোনায় এক ব্যক্তির মৃত্যু

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x