13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

জনগণের সেবা করার জন্যই ইউপি নির্বাচনের প্রার্থী হয়েছি আব্দুল সামাদ

মোঃ হোসেন আলী শাহ্ ফকির, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি :

বিজ্ঞাপন

প্রচার প্রচারনায় আলাপ আলোচনায় ও জনপ্রিয়তায় সবার চেয়ে এগিয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল সামাদ।

বিজ্ঞাপন

সামনে আসছে আসন্ন ইউপি নির্বাচন জামালপুরের ইসলামপুর উপজেলা গাইবান্ধা ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হলেন, আব্দুল সামাদ মাটি ও মানুষের নেতা নেতৃতে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন জনগণের সেবা করার জন্যই ইউপি নির্বাচনের প্রার্থী হয়েছি। তিনি বঙ্গঁবন্ধুর আদর্শের একজন সৈনিক, বঙ্গঁবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর এবং জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলা রোল মডেল এগিয়ে যাচ্ছে আজ বাংলাদেশ তেমনি মাটি ও মানুষের নেতা। উন্নয়নের চেষ্টা করে যাচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

জনবান্ধন,স্বচ্ছ,দূর্নীতিমুক্ত,আধুনিক ও উন্নত গাইবান্ধা ইউনিয়ন নির্মানের স্বপ্নদেখেন তিনি তাই অবহেলিত মানুষের সুখে দুঃখে পাশে থাকার জন্য এবং সব সময় মানুষের পাশে থাকেন তিনি।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনপ্রিয়তা এক নাম আব্দুল সামাদ,মানুষের পাশে থাকার আপনজন প্রিয় ব্যক্তি,মহামারী করোনায় চলাকালীন সময়ে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে, তিনি আওয়ামীলীগ ত্যাগী নেতা দল-বল,ধর্মবর্ণ নির্বিশেষে যে কারো বিপদে ঝাপিয়ে পড়েন।

বিজ্ঞাপন

ব্যক্তিগত তিনি একজন সমাজ সেবক এবং আওয়ামী লীগের একজন সক্রিয় নেতাই নন; কর্মীও। ছাত্রলীগের থেকে রাজনীতি মধ্য দিয়ে তিনি রাজনীতিতে সক্রিয় হন।

বিভিন্ন পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন ১৯৯৭ সনে বন পরিবেশ বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করি,২০০৫ থেকে ইউনিয়ন আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক পদে ২০১৯ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছি। বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছেন।

রাজনৈতিক জীবনে তিনি এরশাদ পতন আন্দোলনে সর্বদলীয় সংগ্রাম পরিষদের মূখ্য ভূমিকা রাখেন। এতেই শেষ নয়, বিএনপি’র আমলে কৃষকদের ন্যায্য দাবি আদায়ে রাজপথে অগ্রণী ভূমিকা রাখেন।

আন্দোলন-সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখার দায়ে হামলার শিকার হন। আওয়ামী রাজনীতির প্রতিষ্ঠায় উপজেলা সদরসহ পাশা পাশি গ্রামেগঞ্জের মিছিল-মিটিংয়েও তিনি সামনে থেকে নেতৃত্ব দিতেন।

একজন নিরহংকারী ব্যক্তি তাই ১০ নং গাইবান্ধা ইউনিয়নের জনগন তাকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

তিনি ব্যক্তি হিসাবে জনপ্রিয়,সর্বসময় মানুষের পাশে থাকেন সব সময় মানুষের খোঁজ খবর রাখেন,সাহায্য সহযোগিতা করেন এবং বিভিন্ন সময়ে শুধু ব্যক্তি দেখে না সব শ্রেণির মানুষের সাথে সু-আচরন করেন।

এব্যাপারে চেয়ারম্যান প্রার্থী আব্দুল সামাদ বলেন, জনগণ চাচ্ছে বলেই আমি নির্বাচন করতে ইচ্ছে প্রকাশ করেছি। কারণ জনগণের ভোট ছাড়া আমি নির্বাচনে বিজয় হতে পারবো না। তাই জনগণের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত সরেজমিনে দেখা যায় বিভিন্ন পেশার মানুষের মুখে মুখে বলে বেড়াচ্ছেন তিনি একমাত্র যোগ্য প্রার্থী।

আরও পড়ুনঃ ময়মনসিংহ জেলা ও মহানগর মহিলা শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x