13.7 C
New York
Saturday, July 31, 2021

জামালপুরে অ্যাপের মাধ্যমে কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন। 

বিজ্ঞাপন

মোঃ শহিদুল ইসলাম তুফান জামালপুরঃ ডিজিটাল খাদ্য শস্য সংগ্রহ ব্যবস্থাপনায় কৃষকের অ্যাপের মাধ্যমে জামালপুরে কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সোমবার বিকেলে শরিফপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়। জামালপুর সদর উপজেলা সংগ্রহ মনিটরিং কমিটি ও শরিফপুর ইউনিয়ন পরিষদ যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

বিজ্ঞাপন




জামালপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াছমিনের সভাপতিত্বে কৃষক নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

বিজ্ঞাপন




অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান  মোহাম্মদ আবুল হোসেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জামালপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আল ওয়াজিউর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ শাখাওয়াত ইকরাম ও জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ।

বিজ্ঞাপন




জানা গেছে, ২৫ নভেম্বর সোমবার থেকে আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত ডিজিটাল খাদ্য শস্য সংগ্রহ ব্যবস্থাপনায় কৃষকের অ্যাপের মাধ্যমে কৃষক নিবন্ধন কার্যক্রম চলবে। একই সাথে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত ধান বিক্রয়ের আবেদন করা যাবে।




অনুষ্ঠান সঞ্চালনা করেন শরিফপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x