13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

জামালপুরে ফায়ারিং প্রশিক্ষণের গুলিতে বৃদ্ধ কৃষক আহত!

বিজ্ঞাপন

জামালপুর জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

জামালপুর শহরের পাথালিয়া গুয়াবাড়িয়া এলাকায় ঘরের ভেতরে শুয়ে থাকা আব্দুর রহিম (৬৫) নাম এক বৃদ্ধ কৃষক পায়ে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। তাকে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।



গত বৃহস্পতিবার বিকেলে এ ঘটনা ঘটে। আব্দুর রহিম দাবি, নিকটস্থ বিজিবি ক্যাম্প থেকে আসা গুলিটি তার ঘরের টিনের বেড়া ভেদ করে বাম পায়ে লাগে। গুলিটিও সদর থানায় জমা দিয়েছেন তার স্বজনরা।

বিজ্ঞাপন




জানা গেছে, জামালপুর ৩৫ ব্যাটালিয়ান বিজিবির ক্যাম্পের ফায়ারিং রেঞ্জে আজ বৃহস্পতিবার সকাল থেকে জেলা পুলিশের ফায়ারিং প্রশিক্ষণ চলছিল। তবে পুলিশের ফায়ারিং থেকেই গুলিটি ছুটে গিয়ে ওই ব্যক্তির পায়ে লেগেছে কিনা-এই ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।

বিজ্ঞাপন




জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আব্দুর রহিম বলেন, ‘গুলিটা বিজিবি ক্যাম্পের দিক থেকেই আসছে। দেখেন আমার পায়ের কী অবস্থা হইছে। কয়দিন আগেও এক শিশুর মাথায় গুলি লাগছিল। সে বাঁইচা গেছে।’



জামালপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক গাজী মো. রফিকুল হক জানান, আহত আব্দুর রহিমের পায়ে গুলি নেই। গুলিটি বের হয়ে গেছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি পুরোপুরি শঙ্কামুক্ত কিনা তা এখনই বলা যাচ্ছে না।




জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন গুলিবিদ্ধ আব্দুর রহিমের খোঁজ-খবর নিতে বিকেলে জামালপুর সদর হাসপাতালে গিয়েছিলেন। তিনি দেওয়ানগঞ্জ নিউজকে বলেন, ‘আজকে বিজিবি ক্যাম্পে ফায়ারিং রেঞ্জে পুলিশের ফায়ারিং প্রশিক্ষণ ছিল।




তবে সেখান থেকেই গুলিটি ছুটে গিয়ে আব্দুর রহিমের পায়ে লেগেছে কিনা; তা তদন্ত ছাড়া এখনই কিছুই বলা যাচ্ছে না। আহত ব্যক্তির স্বজনরা ওই গুলিটি থানায় জমা দিয়ে গেছেন’।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x