জামালপুরে বিশাল জনসভায় আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি - durjoy bangla | দুর্জয় বাংলা

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১২:৪২ পূর্বাহ্ন




জামালপুরে বিশাল জনসভায় আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

জামালপুরে বিশাল জনসভায় আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি




আফজাল শরীফ জামালপুর জেলা প্রতিনিধি

আগামি কাল ১৫ই ফেব্রুয়ারি জামালপুরের মাটিতে বিশাল জনসভায় যোগ দিতে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে এই বিশাল জনসভার আয়োজন করা হয়েছে।

আগামি কাল দুপুরে জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভা। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি ছাড়াও বিশাল জনসভায় যোগ দিতে সদয় সম্মতি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক, আইনজীবী জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা.  দীপু মনি ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, সংসদ সদস্য আবুল কালাম আজাদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ও সংসদ সদস্য বেগম হোসনে আরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

তিনি আরো জানান, এ জনসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তা চেতনা, রাজনৈতিক আদর্শ ও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা হবে। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টিতে জামালপুর জেলাকে মডেল জেলায় রূপান্তরের প্রক্রিয়ায় জেলায় চলমান প্রায় ৫০ হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সুফল তুলে ধরা হবে। এছাড়াও সারা জেলায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো বেগবান ও নেতা-কর্মীদের উজ্জীবিত করার লক্ষ্য নিয়েই এই বিশাল জনসভার আয়োজন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ আরো জানান, আওয়ামী লীগের বিশাল এই জনসভা সফল করতে ইতিমধ্যে জামালপুর জিলা স্কুল মাঠে বিশাল মঞ্চ স্থাপনসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে জনসভায় লক্ষাধিক জনসমাবেশের লক্ষ্য নিয়ে দিনরাত কাজ করছে।

পুলিশি নিরাপত্তা জোরদারসহ জনসভাস্থলের নিরাপত্তা ও সহযোগিতার জন্য বিশেষ পোশাকপরা দলীয় ৬০০ স্বেচ্ছাসেবকও নিয়োজিত থাকবে। তিনি এই জনসভা সফল করতে জেলায় কর্মরত সর্বস্তরের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

উক্ত জনসভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে তিনি এই বিশাল জনসভায় সভাপতিত্ব করবেন এবং জনসভা সঞ্চালনায় থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

অত্র জেলার কর্মরত বিভিন্ন সংবাদপত্র ও টিভি চ্যানেলের সাংবাদিক বৃন্দরা  বিশাল জনসভায় উপস্থিত থাকবেন।

নিউজটি সেয়ার করার জন্য অনুরোধ রইল!


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ অনুসন্ধান

আজকের কুইজ

সৌরজগতের বৃহত্তম গ্রহ কোনটি?

ফলাফল জেনে নিন

Loading ... Loading ...
google map durjoybangla




আজকের নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ৪:২৮ অপরাহ্ণ
  • ৬:১৫ অপরাহ্ণ
  • ৭:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

বন্দরনগরী চট্টগ্রামে গাড়ি জগতে আমদানিকারকের একটি বিশস্ত প্রতিষ্ঠান auto cox

auto cox_durjoybangla.com




©২০১৩-২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | দুর্জয় বাংলা
Desing & Developed BY DurjoyBangla