13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

জামালপুরে বিয়ের আসর থেকে ভুয়া সেনা সদস্য গ্রেফতার-২

বিজ্ঞাপন

জামালপুর জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

জামালপুরের ইসলামপুরে বিয়ে করতে এসে ভুয়া সেনা সদস্যসহ ২ জন গ্রেফতারের ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, গতকাল মঙ্গলবার (০৩ ডিসেম্বর) রাতে উপজেলার পাথর্শী ইউনিয়নের শশারিয়া গ্রামের মাঈনুল কাদীরের মেয়ে কলেজ ছাত্রী মণিকা আক্তার (১৯) কে বিয়ে করতে তার বাড়িতে আসেন জামালপুর সদর উপজেলার বালুআটা গ্রামের হারুনুর রশিদ(৩০)।




বিজ্ঞাপন

সাউনিয়া গ্রামের মৃত নিশিকান্ত বণিকের ছেলে শ্রী দুলাল চন্দ্র বণিক কে বরযাত্রী হিসেবে সঙ্গে নিয়ে আসেন। বিয়ে বাড়িতে আসা আত্মীয়দের সাথে রশিদের কথাবার্তায় সন্দেহ হলে তিনি আসলেও সেনাবাহিনীতে চাকরী করেন কি না তা জানতে চান মেয়ে পক্ষের লোকজন ।




বিজ্ঞাপন

এমন সময় মোবাইলে থাকা একটি সেনাবাহিনীর সদস্য পদের আইডি কার্ড দেখায় রশিদ। আইডি কার্ডের নাম্বার নিয়ে যাচাই করলে মেয়ে পক্ষের লোকজন জানতে পারেন কার্ডে দেখানো নাম্বারের সেনা সদস্যের নাম সাকিব।




আর রশিদ মিথ্যে প্রলোভন দেখিয়ে বিয়ে করতে চেয়েছিলেন। জানতে পেয়ে স্থানীয় লোকজনের মাঝে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে পাথর্শী ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবলুর সহযোগিতায় পুলিশকে সোপর্দ করেন এলাকাবাসি।




পাথর্শী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইফতেখার আলম বাবলু বলেন, মেয়ে পক্ষের লোকজন মোবাইল ফোনে বিষয়টি জানানোর পর বিয়ে বাড়িতে উপস্থিত হই । যাওয়ার পর সত্যতা মিললে পুলিশকে ফোন দেই।পুলিশ তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।





ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ভুয়া সেনা সদস্য পরিচয়দানকারী হারুনুর রশিদ ও তার সহযোগী শ্রী দুলাল চন্দ্র বণিক এর নামে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x