13.7 C
New York
শনিবার, মে ৮, ২০২১

জামালপুরে যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা, আটক ৪

জামালপুর জেলা প্রতিনিধি

বিজ্ঞাপন

জামালপুরের মেলান্দহে ধানক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে বাবুল শেখ (৩৫) নামের স্থানীয় এক যুবলীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

নিহত বাবুল শেখ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর মধ্যপাড়া গ্রামের মৃত মুনছব শেখের ছেলে এবং ওই ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

স্থানীয়রা জানান, গত শুক্রবার সাধুপুর এলাকায় ধানক্ষেতে পানি দেওয়াকে কেন্দ্র করে লাল মিয়ার সঙ্গে বাবুল শেখের ঝগড়া হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। পরে বাবুল শেখের লোকজন বিষয়টি মিমাংসার প্রস্তাব দিলে লাল মিয়ার লোকজন তা না মেনে চলে যায়।

বিজ্ঞাপন

এই ঘটনার জের ধরে সোমবার (৩ মে) সকালে বাবুল শেখের বাড়িতে লাল মিয়ার নেত্বত্বে ৩০-৩৫ জনের সংঘবদ্ধ দল রড, শাবল, লাটিসহ দেশীয় অস্ত্র দিয়ে বাবুল শেখ, শহিন, হৃদয়, মুক্তি, সিয়াম, রশিদ ও সোহেলকে পিটিয়ে আহত করে।

এলাকাবাসী তাদের উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে বাবুল শেখ ও হৃদয়ের অবস্থা অবনতি হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বাবুল শেখকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় নিহতের বড় ভাই মুক্তি বাদী হয়ে ১৬ জনকে আসামি করে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ দুই নারীসহ চারজনকে গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x