13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

জামালপুর পৌরসভায় মাসব্যাপী মশক নিধন অভিযানের উদ্বোধন

মোঃ শহিদুল ইসলাম তুফান, জামালপুর থেকে:

বিজ্ঞাপন

চলমান ডেঙ্গু মোকাবেলায় জামালপুর পৌরসভার উদ্যোগে মাসব্যাপী মশক নিধন অভিযানের উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের ফৌজদারী মোড় এলাকায় মশক নিধন অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।

বিজ্ঞাপন

পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সরকার যখন সারাদেশে লকডাউন ঘোষনা করেছেন ঠিক সেই মুহুর্তে ডেঙ্গু মহামারী রূপ ধারন করেছে। আমরা জামালপুর পৌরবাসীকে সেই মহামারী ডেঙ্গু থেকে রক্ষা করার জন্যে পৌরসভার উদ্যোগে পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ড এবং বাসায় বাসায় গিয়ে মশক নিধনের ওষধ ¯েপ্র করবো।

মেয়র বলেন, মহামারী করোনা ভাইরাস ও ডেঙ্গু প্রতিরোধে সরকারি স্বাস্থ্যবিধি মানার কোন বিকল্প নেই। তাই আপনারা জামালপুর পৌরবাসী সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। চলমান মহামারী ডেঙ্গুতে যেন কেউ আক্রান্ত না হয় সে বিষয়ে জামালপুর পৌরসভার পক্ষ থেকে সব সময় খোঁজখবর রাখা হবে। মেয়র আরও বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জামালপুরের উন্নয়নের রূপকার মির্জা আজম এমপির নেতৃত্বে জামালপুর পৌরসভায় যেভাবে কাজ করে যাচ্ছি আমরা বিশ্বাস করি সকলের সহযোগিতায় ডেঙ্গু প্রতিরোধে সক্ষম হবো।

বিজ্ঞাপন

পরে পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু ফৌজদারী মোড়ের পাশে মির্জা আজম সড়কের ড্রেনগুলোতে ¯েপ্র ছিটিয়ে মশক নিধন অভিযানের উদ্বোধন ঘোষনা করেন।
এ সময় জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ফজলুল হক আকন্দসহ অন্যান্য কাউন্সিলরবৃন্দ, পৌর পরিষদের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ময়মনসিংহে ডিবি’র অভিযানে তিন চোরাই অটোসহ গ্রেফতার ৩

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x