13.7 C
New York
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

জামালপুর-১ আসন ফেসবুক গ্রুপের মিলন মেলায় বকশীগঞ্জে

বিজ্ঞাপন

জামালপুর জেলা প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

স্যোসাল সামাজিক ফেসবুক যোগাযোগ মাধ্যম একটি ম্যাডিয়া। এই ম্যাডিয়াতে সংসদীয় জামালপুর-১ আসন নামে একটি গ্রুপ তৈরি করে একেঅপরের সাথে যোগাযোগের মা্ধ্যমে তারা ২৭শে ডিসেম্বর শুক্রবার দিনব্যাপি বিশাল মিলন মেলা আয়োজন করে জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার একমাত্র বিনোদন কেন্দ্র লাউচাপড়ায়।



উক্ত মিলন মেলা অনুষ্ঠানে ফেসবুক গ্রুপের ক্রিয়েটর ফকরুল জামান আকন্দের সভাপতিত্বে মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক তথ্যমন্ত্রী ও পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির  সভাপতি আলহাজ্জ্ব আবুল কালাম আজাদ এমপি, ফেসবুক গ্রুপের সদস্য সচিব রবিউল ইসলামের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন পুলিশের ডিআইজি আব্দুল্লাহ আল মাহামুদ লিটন বিপিএম, বাংলাদেশ আওয়ামীলীগ বকশীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, দেওয়ানগঞ্জ উপজেলা চেয়ারম্যান সোলায়মান হক সোলাই, ভাইস চেয়ারম্যান, দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহেন শাহ, সাবেক মেয়র নুরুন্নবী অপু প্রমুখ।



বিজ্ঞাপন

এছাড়াও মিলন মেলায় অংশ নেয় বকশীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি, বকশীগঞ্জ পৌরসভা মেয়র নজরুল ইসলাম সওদাগর,সহ জনপ্রতিনিধি , সরকারী ও বেসরকারী কর্মকর্তা ও কর্মচারীরা। মিলন মেলা উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত করা হয় পুরো কামালপুর লাউচাপড়া পিকনিক স্পটকে। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করা হয়। এতে স্থানীয় ও ঢাকা থেকে আগত শিল্পিদের গানে মাতোয়ারা হয় মানুষ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x