13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

জীবন আইসক্রিমের মতো, কামড়ে নয় চেটে খাও: পরীমণি

বিনোদন ডেস্ক:

বিজ্ঞাপন

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি । সবসময় নিজেকে আলোচনায় রাখতে তার দারুণ পছন্দ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি সময়সময় আপডেট থাকেন। শেয়ার করেন নিজের আবেগ অনুভূতি। দেশজুড়ে লঘুচাপের প্রভাবে চলছে ভারি থেকে অতি ভারি বৃষ্টি। বৃষ্টিমুখর দুপুরে তিনি জানিয়েছেন জীবন উপভোগের কথা। বলেছেন জীবন আইসক্রিমের মতো। কামড়িয়ে নয় চেটে খেতে হয়, তাহলেই উপভোগ করা যায়।

বিজ্ঞাপন

২৯ জুলাই বৃহস্পতিবার ৩টার দিকে পরীমণি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্টাটাসে এসব কথা জানান।

পরীমণি লিখেছেন, ‌‘জীবন হলো আইসক্রিমের মতো! কামড়ে খাওয়ার তাড়া থাকতে নেই। এতে স্বাধ অনুভব হয় না। শুধু খাওয়াটাই হয়। স্বাদ পেতে হলে চেটেই খাও। তোমার ঠোট ,জিভ, দাঁত ,গলা, চিবুক আর তোমার পাকস্থলীকে টের পেতে দাও এর হিম! জীবনও তাই, শুধু সুখটুকুতে এর বিস্বাদ ধরে! তাই তাকেও এর কান্না , দুঃখ ,হতাশা ,আনন্দ ,বেদনা ,ভালোবাসা সবটাই দিও। জীবনের পুরোটা উপভোগ করাই তো জীবন।’

বিজ্ঞাপন

গত ১০ জুন রাতে ঢাকা বোট ক্লাবে পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন ব্যবসায়ী নাসির ইউ আহমেদসহ ছয় ব্যক্তি। এরপর ১৩ জুন সেটা প্রকাশ্যে আনেন এবং ১৪ জুন থানায় মামলা দায়ের করেন পরী। সেই মামলার প্রেক্ষিতে আসামিদের গ্রেপ্তার করা হলেও কদিন আগেই নাসির ইউ আহমেদ জামিনে মুক্তি পেয়েছেন।

আরো পড়ুনঃ বান্দরবানে টানা ভারী বর্ষণে জেলা সদরের নিম্নাঞ্চল প্লাবিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x