13.7 C
New York
শুক্রবার, ফেব্রুয়ারি ২৬, ২০২১

জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময়

জৈন্তাপুর প্রতিনিধি

বিজ্ঞাপন

জৈন্তাপুরে নবাগত ইউএনও’র সাথে জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

১৮ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক’র কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে ইউএনও সাংবাদিক নেতৃবৃন্দকে স্বাগত জানান এবং প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ইউএনও নুসরাত আজমেরী হক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকরা হলেন জাতির বিবেক আর পত্রিকা হচ্ছে সমাজের দর্পণ। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সাংবাদিকদের অংশিদারিত্ব কোন অংশে কম নয়।

বিজ্ঞাপন

তাই জৈন্তাপুর উপজেলার যে কোন সমস্যা সমাধান এবং সকল উন্নয়ন কাজে তিনি সাংবাদিক মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

একই সাথে শিক্ষার মান উন্নয়ন, পর্যটন শিল্পের বিকাশ এবং জৈন্তাপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করতে আন্তরিক প্রচেষ্ঠার প্রত্তয় ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফারুক আহমেদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহমদ, সহ-সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার বেলাল, যুগ্ন-সাধারণ সম্পাদক এস.এম রাজু, প্রচার সম্পাদক শাহাজাহান কবীর খান, সদস্য নুরুল ইসলাম, রেজওয়ান করিম সাব্বির, সোয়েব উদ্দিন, অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম এম রুহেল, সাংবাদিক সালমান শাহ, রাসেল মাহফুজ প্রমুখ।

পরে উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক শীতার্ত মানুষের মাঝে বিতরণের জন্য জৈন্তাপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে বেশ কিছু কম্বল তুলে দেন।

আরও পড়ুনঃ গাজীপুরে নির্যাতনের শিকার সাংবাদিক সিদ্দিক পঙ্গু হতে চলছে

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x