13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

জৈন্তাপুরে বাড়ছে কোভিড-১৯ নতুন আক্রান্ত ৭, নমুনা সংগ্রহ ২৬, আইসোলেসনে ভর্তি ২

বিজ্ঞাপন

জৈন্তাপুর প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

জৈন্তাপুর উপজেলা কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। উপজেলার সরকারি-বেসরকারি ও স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্যসেবা কেন্দ্র, সেচ্ছাসেবী সংগঠন গুলোতে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। উপজেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫জন। একই পরিবারের ৩জন সহ নতুন আক্রান্ত ৭জন, বিভিন্ন স্থানে চিকিৎসাধীন রয়েছেন ২১জন, স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেসন ওয়ার্ডে ভর্তি ২জন, সুস্থ্য হয়ে বাড়ীতে অবস্থান করছে ১জন, মৃত্যুবরণ করছে ১জন। নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬জনের।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সূত্রে জানায়, কোভিড-১৯ করোনা ভাইরাসটি জৈন্তাপুর উপজেলায় ১৬ এপ্রিল প্রথমে ১জন পরিবহন শ্রমিকের শরীরে সনাক্ত হওয়ার পর হতে এখন পর্যন্ত সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৫জনে। বিশেষ করে ২২ মে হতে ক্রমাগত হারে আক্রান্তের সংখ্যায় যুক্ত হতে চলছে নতুন নতুন করোনা আক্রান্ত রোগী।

বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদপ্তর হতে প্রকাশিত তালিকা সূত্রে জৈন্তাপুরে আরও ৭জন নতুন রোগী সনাক্ত হয়েছে। তারা হলেন নিহত ইউপি সচিব মোঃ আবুল হোসেনের স্ত্রী ইমরানা বেগম(২৩), ১৯ মাসের শিশু সন্তান হাসান আহমদ আদিল, ছোট ভাই মোঃ কামরুল ইসলাম, এছাড়া জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার অফিসের প্রধান হিসাব সহকারী আলী আকবর, বিছনাটেক কমিউনিটি ক্লিনিক, দরবস্ত এর সিএইচসিপি মোঃ আতিকুল হক, উপজেলা নির্বাহী কার্যালয় কর্তৃক মনোনিত সেচ্ছাসেবী সংগঠন বাতায়নের সেচ্ছাসেবক সাংবাদিক রাশেল আহমদ মাহফুজ একই সংগঠনের সেচ্ছাসেবী মোঃ সাজ উদ্দিন সাজু। তারমধ্যে কোভিড-১৯-এ আক্রান্ত আলী আকবর, সেলিম আহমদকে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০শয্যা বিশিষ্ট আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ আমিনুল হক সরকার প্রতিবেদককে জানান, আজ আমরা জৈন্তাপুর হতে ২৬জনের নমুনা সংগ্রহ করেছি। নতুন ২৬জনের নমুনা সহ মোট ১১৯জনের রেজাল্টের অপেক্ষায় আছি। আক্রান্ত ২জনকে আমাদের কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x