Friday, January 28, 2022

জৈন্তাপুর থানায় মুক্তিযোদ্ধাদের আসন উদ্বোধন

জৈন্তাপুর প্রতিনিধি ঃ

জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেটের অন্যান্য থানার মতো জৈন্তাপুর মডেল থানায় স্থায়ী আসন উদ্বোধন করা হয়।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন বিপিএম এর নির্দেশনায় ৩ জানুয়ারী সোমবার জেলার অন্যান্য থানার মতো জৈন্তাপুর মডেল থানায় মুক্তিযোদ্ধদের স্থায়ী ভাবে বসার জন্য ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে একটি “বীর চেয়ার” উদ্বোধন করা হয়েছে ।

চোয়ার স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ, জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার যাদবময় বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক কাজী শাহেদ আহমদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের অন্যান্য মুক্তিযোদ্ধারা সহ থানা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত কমান্ডার যাদবময় বিশ্বাস বলেন, মান্যবর সিলেট জেলার পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রতিটি থানায় একটি করে স্থায়ী আসন স্থাপন করে যে সম্মান দিয়েছেন তা অকল্পনীয়। আমরা পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনর্চাজ গোলাম দস্তগীর আহমেদ বলেন, মুক্তিযোদ্ধোরা জাতীর শ্রেষ্ঠ সন্তান, তাদের সম্মানে স্যারের নির্দেশনায় আমার কার্যালয়ে স্থায়ী আসন স্থাপন করার সুযোগ পাওয়ায় আমি সহ আমার থানার সকল অফিসারগণ গর্বিত হতে পেরেছি এবং তাদের যেকোন প্রয়োজনে আমরা পাশে আছি ২৪ ঘন্টা।

আরও পড়ুনঃ চট্টগ্রামে যাত্রা শুরু করেছে এশিয়ান হসপিটালের পিসিআর ল্যাবের

এই জাতীয় আরও সংবাদ
- Advertisment -

সর্বশেষ সংবাদ