13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

জৈন্তাপুর দরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তা দিতে গিয়ে র্দুবৃত্তের হামলায় আহত-৫

বিজ্ঞাপন

জৈন্তাপুর প্রতিনিধিঃ

বিজ্ঞাপন

জৈন্তাপুরে নবেল করোনা ভাইরাসের করণে গ্রামের নিম্ন ও মধ্য বৃত্ত পরিবারে যখন খাদ্য সংকট দেখা দিয়েছে, ঠিক তখনই সমাজের বিত্তবানরা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এসব দরিদ্র পরিবার গুলোর জন্য।

বিত্তবানদের কাছ থেকে নিয়ে আসা খাদ্য সামগ্রী বিতরণকালে সেচ্ছাসেবকদের উপর হামলা করে সমাজের কিছু দুষ্কৃতি প্রকৃতির লোক , এ সময় তাদের হামলায় ৫ জন সেচ্ছাসেবক আহত হন। এ ব্যয়াপারে সেচ্ছাসেবী সাব্বির আহমদ ৫ জনের নাম উল্লেখ করে জৈন্তাপুর মডের থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

বিজ্ঞাপন

অভিযোগ সূত্রে জানাযায়, জৈন্তাপুর উপজেলার জৈন্তাপুর ইউনিয়নে বিড়াখাই (হাটিরগ্রাম) গ্রামের সেচ্ছাসেবক সাব্বির অহমদ, আলিম উদ্দিনসহ কয়েক জনের কাছে হাটিরগ্রাম গ্রামের করোনা ভাইরাস এর কারনে কর্মহীন কয়েকটি পরিবারের জন্য ৬ মে জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন কয়েকটি নিত্য প্রয়েজনীয় খাদ্য সামগ্রীর প্যাকেট দিয়ে আসেন।

এসব খাদ্য দরিদ্র পরিবার গুলোর মধ্যে সেচ্ছাসেবীরা ৭ই মে রাতে পৌছে দেওয়ার জন্য বের হলে একই গ্রামের মৃত আব্দুর কাইয়ুম এর ছেলে আব্দুল জব্বার ও আব্দুল্লাহসহ কয়েকজন লোক সেচ্ছাসেবীদের উপর অতর্কিত হামলা চালালে গুরুতর আহত হন সেচ্ছাসেবক শাহীদ আহমদ ,আলীম উদ্দিন, বাছি আহমদ, সাব্বির আহমদ, সেলিম আহমদ, হরুন মিয়া। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত অবস্থায় শাহীদ আহমদ, আলীম উদ্দিন ও বাছির আহমদকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওমেক হসপাতালে প্রেরন করেন।
এব্যয়াপারে মৃত. হোসেন হায়দারের ছেলে সাব্বির আহমদ জৈন্তাপুর মডেল থানায় ৮ই মে একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ বলেন মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ ওসি তদন্ত ওমর ফারুক এর কাছে জমা দেওয়া হয়েছে, বিষয়টি দ্রুত তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x