13.7 C
New York
বুধবার, আগস্ট ৪, ২০২১

জৈন্তাপুর মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক এর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন,বিভিন্ন মহলের শোক

বিজ্ঞাপন

জৈন্তাপুর প্রতিনিধি:
চির নিদ্রায় শায়িত হলেন জৈন্তাপুর উপজেলার মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড সিরাজুল হক। রাষ্ট্রীয় মর্যাদায় চির বিদায় জানানো হল জাতির এই শ্রেষ্ট সন্তানকে।
জৈন্তাপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সিরাজুল হক ক্যানন্সার রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিনে থেকে বাড়ীতে থাকা অবস্থায় ২রা রমজান রবিবার রাত ৮:৫৫ মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি………..রাজিউন। মৃত্যু কালে তাহার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, গুনগ্রাহী ও শুভাকাঙ্কি রেখে গেছেন। ৩রা রমজান নিজ বাড়ীর আঙ্গিনায় জানাজার নামাজ শেষে দর্জিহাটি মহল্লার গুরস্থানে দাফন সম্পন্ন করা
হয়েছে। তাহার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে, রুহের আত্মার মাগফিরাত কামনা করে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা নির্বাহী অফিসার নাহিদা পারভীন, সহকারি কমিশনার(ভূমি) ফারুক আহমদ, অফিসার ইনচার্জ শ্যামল বণিক, ওমর ফারুক (তদন্ত), সাবেক উপজেলা চেয়ারম্যন সিরাজ উদ্দিন আহমেদ , জয়নাল আবেদীন, ১৭ পরগনা সালিশ সমন্বয় কমিটির সভাপতি আবু জাফর আবুল মৌলা চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মোঃ বশির উদ্দিন, পলিনা রহমান, জৈন্তাপুর প্রেসক্লাব,উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ত সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x