জয়ন্তিহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান নয়ন

জয়ন্তিহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান নয়ন

রফিকুল ইসলাম, কুষ্টিয়া জেলা প্রতিনিধি: কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার জয়ন্তিহাজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে সবার দোয়া ও সমর্থন চান আরিফুল ইসলাম নয়ন। 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়ার খোকসা উপজেলার জয়ন্তিহাজরা ইউনিয়নের তরুণ, শিক্ষিত ও এলাকাবাসীর প্রিয়পাত্র আরিফুল ইসলাম নয়ন। তিনি বর্তমানে ইউপি সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ এর আস্থাভাজন ব্যক্তিত্ব।     



তিনি বলেন, আমি ছাত্রলীগের রাজনৈতিক কার্যকলাপের মাধ্যমে আমার বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি শুরু করি। আজ অবধি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আসছি। আমি সমাজকে কলুষমুক্ত করতে চেয়ারম্যান হতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি ও শালিসী বাণিজ্য বন্ধ করতে আমি চেয়ারম্যান হতে চাই। আমি এলাকাকে মাদকমুক্ত করতে চাই। আমি সুষ্ঠু ধারায় জনগণের কল্যাণে ও জনসেবায় নিজেকে মেলে ধরতে চাই। আর এজন্যেই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হতে চাই ।       

তিনি আরও বলেন, মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান জননেতা আতাউর রহমান আতা ভাইয়ের নির্দেশনায়। আমি যতটুকু পেরেছি এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি।  আমি ব্যক্তিগতভাবে ৪০০ পরিবারকে ত্রাণ দিয়েছি। 

ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীরা বলেন, আরিফুল ইসলাম নয়ন একজন শিক্ষিত, ভদ্র ও মার্জিত ব্যক্তি। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। 

এলাকাবাসীরা জানান, নয়নের মত ভদ্র লোক পাওয়ায় বিরল। সে এলাকার গণ্য-মান্য, মুরুব্বী, ছোট-বড় সবাইকে সম্মান ও স্নেহ করে চলেন। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

আরো পড়ুন>>>ছাতিয়ান ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাছের আলী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী 

আপনার মতামত লিখুন

Please enter your comment!
Please enter your name here