13.7 C
New York
Saturday, July 31, 2021

ঝিনাইগাতীতে ইজিবাইক ও ট্রলি পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

বিজ্ঞাপন

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুরের ঝিনাইগাতীতে অটোইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে সানজিদা (৮) নামে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। বিকাল ৩ টার সময় ঝিনাইগাতীর কালীবাড়ি এলাকায় ট্রলির সাথে মূখোমূখি সংঘর্ষে অটোরিকশা চালক তাইজুদ্দিন নামের একজন মারাযায়।

বিজ্ঞাপন




আজ ৬ জানুয়ারি সোমবার সকালে উপজেলা সদরে ও বিকেলে কালীবাড়িতে ওই পৃথক দুর্ঘটনায় ঘটে।সকালে সানজিদা স্থানীয় ইকরা ন্যাশনাল ইসলামী একাডেমির প্রথম শ্রেণির ছাত্রী ও খৈলকুড়া গ্রামের সামছুল হকের কন্যা বলে জানাযায়।তাইজুদ্দিন ঝিনাইগাতী থানা রোড বাসা বলে জানা যায়, সোমবার সকাল ১০টায় বিদ্যালয় থেকে নতুন বই নিয়ে নানীর সাথে বাড়ি ফিরছিল সানজিদা।

বিজ্ঞাপন




পথিমধ্যে ব্রিজপাড় এলাকায় দ্রুতগামী একটি ইজিবাইক তাকে চাপা দিলে সে গুরুতরভাবে আহত হয়। আহত সানজিদাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

বিজ্ঞাপন




অপর পক্ষ তাইজুদ্দিন অটোরিকশা চালক (নিজস্ব) নিয়ে শেরপুর যাওয়ার পথে শেরপুর থেকে আসা ইটবর্তী ট্রলির সাথে কালীবাড়ি এলাকায় সামনা সামনি সংঘর্ষ হলে তাইজুদ্দিন এর অবস্থা খারাপ হলে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রেফার করেন ময়মনসিংহ মেডিক্যালে ফুলপুর পৌছার আগেই তিনি মারা যায়। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক পৃথক দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x