13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ঝিনাইগাতীতে এক কৃষকের লাশ উদ্ধার

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি

বিজ্ঞাপন

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রামের বিষু মিয়া (৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। ২৮ জুলাই বুধবার সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রাম থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়। ভারুয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে বিষু মিয়া।

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিষু মিয়া মঙ্গলবার সন্ধ্যার পর রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে বাড়ীর সামনে বাঁশের মাচা এর বসে ছিল। তার স্ত্রী সেখানে গিয়ে স্বামীকে বাড়ী আসার জন্য বললে বিষু স্ত্রীকে বলে যে, তুমি বাড়ী চলে যাও। আমি আরো কিছুক্ষন থাকব।

পরবর্তীতে রাত আনুমানিক ১.৩০ ঘটিকার সময় বিষুর স্ত্রী ঘুম থেকে সজাগ হয়ে বিষুকে পাশে না পেয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে এবং তার মেয়ে এবং শ্বাশুড়িকে নিয়ে বের হয়। খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে গিয়ে রাত আনুমানিক আনুমানিক ৩টার দিকে বিষুকে ঘটনাস্থলে বাঁশের মাচার সাইডে মৃত অবস্থায় দেখতে পায়।

বিজ্ঞাপন

পরে বিষুর স্ত্রী লাশ বাড়ীতে নিয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: বান্দরবানে কোভিড -১৯ পরিস্থিতি নিয়ন্ত্রনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x