13.7 C
New York
মঙ্গলবার, আগস্ট ৩, ২০২১

ঝিনাইগাতীর তিনানীতে জমিসহ দোকান ঘর দখলের পায়তারা।

মোহাম্মদ দুদু মল্লিক ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি। -

বিজ্ঞাপন

শেরপুর জেলার ঝিনাইগাতীতে ব্যক্তি মালিকানাধীন জমি ও দোকান ঘর জবর দখলের পায়তারার অভিযোগ উঠেছে। এ অভিযোগ উপজেলার মালিঝিকান্দা গ্রামের হযরত আলীর পুত্র আশরাফুল ইসলাম, আজাহার আলী ও আরিফুল ইসলাম গংদের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

বড় মালিঝিকান্দা গ্রামের আব্দুল হাই এর ছেলে মোঃ আব্দুল মতিন জামির মালিক জানান, গত ৪ জুন শুক্রবার সকাল ৬টার দিকে মালিঝিকান্দা গ্রামের হযরত আলীর পুত্র আশরাফুল ইসলামের নেতৃত্বে ১০-১৫ জন যুবক তার জমিসহ ভাড়া দেওয়া দোকান ঘর দখলের জন্য অতর্কিত ভাবে হামলা করে এবং ওই হামলায় আঃ মতিন, আব্দুর রফিক, মাহবুব্রু রহমান মিলনসহ বেশ কয়েকজনকে মারধর করে আহত করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত বড় মালিঝিকান্দা মৌজার খতিয়ান নং- ৯৩৭, দাগ নং- ১৩৫০ এর ১.৩৭ একরের কাতে .১৩ শতক এবং ১৩৫২ নং দাগে .৩৬ শতকের কাতে সাড়ে চার শতক সহ মোট সাড়ে সতের শতক জমি তাদের দথলে রয়েছে এবং রেকর্ডীয় সূত্রে তারা ক্রয় করে দোকান ঘর নির্র্মাণ করেছে।

বিজ্ঞাপন

ওই হামলার সময় জমির মালিক আব্দুল মতিন বাধা দিতে গেলে তারা আব্দুল মতিনকে হত্যার উদ্দেশ্যে আক্রমণ করে। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আব্দুল মতিন বাদী হয়ে আশরাফুল ইসলামকে প্রধান আসামী করে ৯ ব্যক্তির নামে সি.আর আমলী আদালত, ঝিনাইগাতী শেরপুর এ একটি মামলা দায়ের করেন।

যাহার নম্বর- ১০৪/২০২১। ধারা- ৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৮০/৫০৬(।।)/৩৪। আব্দুল মতিন জানান, “আশরাফুল গংদের বিরুদ্ধে মামলা দায়েরের পর থেকে তারা প্রতিনিয়ত মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছে।

বিজ্ঞাপন

অন্যথায় আমাকে খুন করে হলেও আমার ক্রয়কৃত জমি জবর দখলের হুমকি ও মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানির ভয় দেখাচ্ছে আশরাফুল ইসলাম গংরা। এমতাবস্থায় আমরা নিরাপত্তাহীনতায় ভোগছি।”

আব্দুল মতিন আরো জানান, এই জমির উপর আদালতে ৫৫/২০ চিরস্থায়ী নিষেধাজ্ঞা মামলা চলমান রয়েছে। এ ব্যাপারে অভিযুক্তদের মতামত জানতে চেষ্টা করেও তাদের সাক্ষাত পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ আত্রাইয়ে ২য় ধাপে ১০ ভূমিহীন পরিবার পাচ্ছে বাড়ী

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x