13.7 C
New York
সোমবার, সেপ্টেম্বর ২৭, ২০২১

ঝিনাইগাতীর প্রবীণ ব্যবসায়ী আ ক ম রহুল আমিন আর নেই

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর জেলা প্রতিনিধি:

বিজ্ঞাপন

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার সদর বাজারের প্রবীণ ব্যবসায়ী, ঝিনাইগাতী ক্ষুদ্র বণিক সমবায় সমিতির প্রতিষ্ঠাতা সদস্য ও গরুহাটি নিবাসী মরহুম আশ্রাফ আলী খলিফার ছেলে আ ক ম রহুল আমিন(৬৫) আর নেই! তিনি গতকাল ২৬জুলাই সোমবার দিবাগত রাত ৩ ঘটিকার সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন( ইণ্নানিল্লাহি….. রাজিউন)।

বিজ্ঞাপন

মৃত্যুেকালীণ সময়ে তিনি ৩ মেয়ে ১ ছেলে, আত্মীয়, স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।নিহতের পরিবার সুত্রে জানা যায়, আ ক ম রহুল আমিন গত কয়েক মাস যাবৎ শারিরীক নানান সমস্যায় ভোগতেছিলেন।২৭ জুলাই মঙ্গলবার বাদ জোহর তামাগাঁও ঈদগাঁ মাঠে নামাজের জানাজা শেষে ঈদগাঁ মাঠ সংলগ্ন কবরস্থানে মরহুমকে চির নিদ্রায় শায়িত করা হয়।

উক্ত জানাজার নামাজে বণিক সমিতির নেতৃবৃন্দ, বাজারের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী সহ সর্বস্তরের মুসল্লিগণ অংশগ্রহণ করেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন, আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর চেয়ারম্যান ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা এবং মরহুমের একমাত্র সন্তান মোহাম্মদ রাজন মিয়া।

বিজ্ঞাপন

মরহুমের জানাজার নামাজের ইমামতি করেন,হাফেজ মাওলানা আতিকুল্লাহ।পরিবারের পক্ষ থেকে ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের কাছে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

আরও পড়ুন: পাগলা রৌহা দক্ষিণ সঃপ্রাঃ বিদ্যালয়ের সরকারের বরাদ্দকৃত অর্থ লোপাটের অভিযোগ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x