13.7 C
New York
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১

ঝিনাইগাতী স্মল হোল্ডার এগ্রিকালচার ডেপলপমেন্ট প্রজেষ্ট নিয়ে আলোচনা ও উদ্ধোধন

বিজ্ঞাপন

মোহাম্মদ দুদু মল্লিক, ঝিনাইগাতী(শেরপুর) সংবাদদাতা: শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলায় হংকং দাতা সংস্থার স্মল হোল্ডার এগ্রিকালচার ডেপলপমেন্ট তিন বছর মেয়াদি প্রজেক্ট(এপি) নিয়ে আলোচনা সভা ও প্রজেক্টের কাজ শুভ উদ্ধোধন করা হয়েছে ।

বিজ্ঞাপন

২০ মার্চ ঝিনাইগাতী ওয়াল্ড ভিষনের পাঙ্গনে প্রজেক্ট (এপি)ম্যানাজার এনটোনি বারিক দা”র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম । প্রনব দে’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর জেলার কৃষি প্রকৌশলী হাফিজুল ইসলাম ফয়সাল, প্রকল্প এপি শেরপুর জেলার এরিয়া প্রগ্রাম অফিসার লিমা হাঙ্গারীন, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল আওয়াল, প্রাণী সম্পদ কর্মকর্তা দিপক কুমার সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা ফ্লোরা ইয়াসমিন, সমবায় কর্মকর্তা আ: রহিম, পল্লি দারিদ্র কমকর্তা ফরহাদ আহাম্মেদ আকন্দ, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কো অর্ডিনেটর মোজাম্মেল হক,প্রেস ক্লাব সাধারণ সম্পাদক গোলাম রব্বানী-টিটু, উপকারভোগী সুরাইয়া বেগম ও মুসলিম উদ্দিন প্রমুখ ।

উল্লেখ্য উপজেলার ৫টি ইইনিয়নে ঝিনাইগাতী সদর,নলকুড়া,কাংশা, ধানশাইল ও গৌরিপুর ইউনিয়নে হত দরিদ্রদের প্রশিক্ষন দিয়ে শাকসবজির আবাদ সহ কৃষি কাজে সহযোগিতা করে নিজের পরিবারের চাহিদা মিটিয়ে স্বাভলম্বি হওয়ার সপ্ন পূরণে কাজ করে যাবে প্রজেক্টটি । আলোচানা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যরা কেক কেটে প্রজেক্ট উদ্ধোধন করেন ।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

বিজ্ঞাপন
x