13.7 C
New York
রবিবার, এপ্রিল ১১, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় ও কালীগঞ্জে নলডাঙ্গায় দোকান মালিকদের সড়ক অবরোধ ও বিক্ষোভ

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ-

বিজ্ঞাপন

লক ডাউনের প্রতিবাদ ও দোকান খোলা রাখার দাবিতে ঝিনাইদহের শৈলকুপায় বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছে ব্যবসায়ীরা। মঙ্গলবার সকালে ব্যবসায়ীরা শহরের চৌরাস্তা মোড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে।

বিজ্ঞাপন

এ সময় শৈলকুপা শহরে যান বাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা লিজা ঘটনাস্থলে এসে ব্যবসায়ীদের সাথে আলোচনা করলে তারা অবরোধ তুলে নেয়।

এদিকে জেলা শহরে কিছুটা লক ডাউন মানলেও উপজেলা শহরে মানুষ করোনা প্রতিরোধে সরকারের ১৮ দফা নির্দেশনা মানা হচ্ছে না। হাট বাজার গুলোতে ভিড় করে চলছে কেনাবেচা নিরাপদ দূরত্বের বালাই নেই এমনকি অনেকে মাস্ক পর্যন্ত ব্যবহার করছে না।

বিজ্ঞাপন

এদিকে কালীগঞ্জ উপজেলায় লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে নলডাঙ্গা দোকান ব্যবসায়ীরা। নলডাঙ্গা বাজারের পুলিশ ক্যাম্পের সামনে মঙ্গলবার সকাল ১১ টার দিকে ব্যবসায়ীদের সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে দেখা গেছে।

এ সময় তারা লকডাউন মানিনা মানব না বলে বিক্ষোভ করতে থাকে। ব্যবসায়ীদের অবরোধে মুল সড়কে যানযটের সৃস্টি হয়। পরে নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি ও বাজার কমিটির ব্যবসায়ী নেতাদের সাথে রুদ্ধদার বৈঠক অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

এ সময়ে বাজার কমিটির জাকির হোসেন পান্নু,সামসুল ইসলাম, আশরাফুল ইসলাম,মুজিবুল হক,কাচামাল হাটার সিদ্দিক ও ইজ্জেদদার শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।

নলডাঙ্গা ক্যাম্পের আইসি মনিরুল ইসলাম জানান, সবাইকে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করা হয়েছে। আমি সরকারি বিধী উপেক্ষা করে দোকান খোলার অনুমতি দিতে পারি না।

আরও পড়ুনঃ| ঝিনাইদহে লকডাউন কার্যকরে মাঠে রয়েছে প্রসাশন

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

বিজ্ঞাপন

সর্বশেষ সংবাদ

x