13.7 C
New York
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২১

ঠাকুরগাঁওয়ে দুই সাংবাদিককে মারপিট: ইমরানের জামিন আবারো না মঞ্জুর

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে দুই সাংবাদিককে মারপিটের মামলার মূল আসামী ইমরানের জামিন আবারো নামঞ্জুর করেছে আদালত ।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও দায়রা জজ আদালতের বিচারক মো: আসাদুজ্জামান আসামী ইমরানের জামিন নামঞ্জুর করেন ।

বিজ্ঞাপন

রাষ্ট্রপক্ষের আইনজীবী শেখর কুমার রায় বলেন, সোমবার দুপুরে ঠাকুরগাঁও দায়রা জজ আদালতে ফৌজদারী বিবিধ মামলার মাধ্যমে দুই সাংবাদিককে মারপিটের মামলার মূল আসামী ইমরানের জামিনের জন্য আবেদন করেন আসামী পক্ষের আ্ইনজীবী অ্যাড. আবু জাফর সামসুদ্দিন ও অ্যাড. ইমরান চৌধুরী । এসময় আদালতের বিচারক মো: আসাদুজ্জামান মহোদয় জেলে আবদ্ধ আসামী ইমরানের জামিন নামঞ্জুর করেন ।

এর আগে আসামীর পক্ষের আইনজীবীরা ইমরানের জামিনের জন্য নিম্ন আদালতে বেশ কয়েকবার আবেদন করলেও বিজ্ঞ নিম্ন আদালতের বিচারক মহোদয় আসামীর জামিন নামঞ্জুর করেন।

বিজ্ঞাপন

সাংবাদিক শাকিল আহমেদ বলেন, মারপিটের সময় ইমরানের সাথে আরো অনেকেই ছিলেন। পুলিশ তাৎক্ষনিক ভাবে ইমরানকে গ্রেপ্তার করেন। আদালতের নির্দেশে পুলিশ জেল গেটে ইমরানকে জিজ্ঞাসাবাদ করেছেন। কিন্তু পুলিশ এখন পর্যন্ত অন্যদের গ্রেপ্তার করতে পারেনি। তাই দ্রুত অন্যদের গ্রেপ্তারের দাবী জানান তিনি ।

মামলার বিবরণে উল্লেখ করা হয়, গত ২৭ আগস্ট বিকেল ৩টার দিকে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ঠাকুরগাঁও প্রতিনিধি শাকিল আহমেদ সংবাদ সংগ্রহের জন্য স্থানীয় সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার স্টাফ রিপোর্টার জুনাইদ কবীরকে নিয়ে হরিপুর উপজেলায় যাচ্ছিলেন। পথে জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ এলাকায় থ্রী হুইলারের (পাগলু নামে পরিচিত) কর্মচারী ইমরান ওই দুই সাংবাদিককে আটক করে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে ইমরান সহ তাঁর লোকজন ওই দুই সাংবাদিককে ধাওয়া দেয়। এরপর নেকমরদের দূর্লভপুর গ্রামে শাকিল ও জুনাইদ আশ্রয় নেয়। পরে সেখানে গিয়ে ইমরান ও তাঁর লোকজন রড, লাঠিসোটা দিয়ে দুই সাংবাদিককে বেধরক মারপিট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই দুই সাংবাদিককে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

এরপরদিন ২৮ আগস্ট শাকিল আহমেদ বাদী হয়ে ইমরানের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮ জনকে আসামী করে রানীশংকৈল থানায় একটি মামলা দায়ের করেন। পরে ঐ রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার মূল আসামী ইমরানকে গ্রেপ্তার করেন।

বিজ্ঞাপন

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here

সর্বশেষ সংবাদ

x