ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

আব্দুল আউয়াল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আবু সাঈদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এ সময় অপর সহযোগি আমানুল্লাহ ওরফে আমান (৪৫) পালিয়ে যায়। গতকাল বুধবার এ বিষয়ে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো: আব্দুল্লাহ, ডিবি পুলিশের ওসি রফিকুল ইসলাম প্রমুখ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামাল হোসেন জানান, গত মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিআরটিসি কাউন্টার এলাকায় অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের একটি টিম। এ সময় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া দলুয়া গ্রামের সামসুদ্দিনের ছেলে আবু সাঈদ (২১) কে ১২ হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এ সময় অপর সহযোগি একই ইউজেলার বেলসারা (ধরিয়া বেলসারা) গ্রামের জোসেফ আলীর ছেলে আমানুল্লাহ ওরফে আমান (৪৫) একটি ব্যাগ রেখে পালিয়ে যায়। ওই ব্যাগ থেকে আরও ৩ হাজার পিস ইয়াবা জব্দ করে ডিবি পুলিশ।



পরবর্তিতে আবু সাঈদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী এ ঘটনায় জড়িত থাকায় বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে শাজাহান (২৩), হারুন অর রশিদ (৪০) ও দুলাল হোসেন (৩১) কে ধরতে তাদের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তারা পালিয়ে গেলেও বাড়ি থেকে ১২০ পিচ ইয়াবা, ৮৫টি গ্রামীন সিমকার্ড, ১৮ টি রবি সিম কার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় বালিয়াডাঙ্গী ও সদর থানায় মাদক দ্রব্য আইনে পৃথক ২টি মামলা দায়ের করা হয়। সংবাদ সম্মেলনে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন

আরো পড়ুন: ফ্রান্সে মহানবী (সাঃ)-এর ব্যঙ্গচিত্র কার্টুন প্রকাশের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল নেত্রকোনা

আপনার মন্তব্য লিখুনঃ

Please enter your comment!
Please enter your name here